Home /News /south-bengal /
Sukanta Majumder: বাইক চালানোর সময় মাথায় Helmet কই? উত্তরে 'বিস্ফোরক' বিজেপির রাজ্য সভাপতি! যা বললেন সুকান্ত মজুমদার...

Sukanta Majumder: বাইক চালানোর সময় মাথায় Helmet কই? উত্তরে 'বিস্ফোরক' বিজেপির রাজ্য সভাপতি! যা বললেন সুকান্ত মজুমদার...

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

Sukanta Majumder : বর্ধমানের ডিভিসি মোড় থেকে জি টি রোড ধরে কার্জন গেট হয়ে স্টেশন পর্যন্ত বাইক মিছিল হয়। সেই মিছিলে নেতা কর্মীদের বেশিরভাগের মাথায় হেলমেট ছিল না। হেলমেট ব্যবহার করেননি খোদ বিজেপির রাজ্য সভাপতিও।

  • Share this:

#বর্ধমান: হেলমেট ছাড়াই বাইক চালালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। এ প্রসঙ্গে মন্তব্য জানতে চাওয়া হলে তাঁর সাফ জবাব, পুলিশকে কেস করতে বলুন। আমরা বুঝে নেব। তাঁর এই মন্তব্যের কড়া সমালোচনা করেছে তৃণমূল। এ মন্তব্যে বিজেপির রাজ্য সভাপতির দম্ভ প্রকাশ পাচ্ছে বলে অভিমত তাদের।

রবিবার বর্ধমানে সাংগঠনিক বৈঠক করতে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দুপুরে দলের জেলা কার্যালয়ে নেতা কর্মীদের সঙ্গে বৈঠকের পর বাইক মিছিল হয়। নিজে বাইক নিয়ে মিছিলের পুরভাগে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি। বর্ধমানের ডি ভি সি মোড় থেকে জি টি রোড ধরে কার্জন গেট হয়ে স্টেশন পর্যন্ত এই বাইক মিছিল হয়। সেই মিছিলে নেতা কর্মীদের বেশিরভাগের মাথায় হেলমেট ছিল না।

আরও পড়ুন: বর্ধমানে দলের সাংগঠনিক বৈঠকে সুকান্ত মজুমদার, কী বললেন দিলীপ ঘোষ প্রসঙ্গে?

হেলমেট ব্যবহার করেননি খোদ বিজেপির রাজ্য সভাপতিও (Sukanta Majumder)। মিছিলের শেষে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তাঁর সাফ জবাব, "পুলিশকে কেস করতে বলুন। আমরা বুঝে নেব।"

এ ব্যাপারে তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিত দাস বলেন, "পুলিশকে কেস করতে বলুন" এ কথা বিজেপির রাজ্য সভাপতির দম্ভ ছাড়া কিছু নয়। কেন্দ্রীয় পরিবহণ দফতর কড়া আইন, মোটা টাকা জরিমানার কথা বলছে। কেন্দ্রে ক্ষমতায় যে দল তার রাজ্য সভাপতির এই আচরণ শোভনীয় নয়। বাইক চালানোর সময় তাঁর অবশ্যই হেলমেট পড়া উচিত ছিল।"

আরও পড়ুন: খাটুনি বাঁচাতে বিরাট ভুল! ফ্রিজে আগে থেকে আটা মেখে বারেবারে রুটি করে খাচ্ছেন? জীবনের বড় ভুল এটাই

শহরের বাসিন্দাদের অনেকে বলছেন, জনপ্রতিনিধিদের এ ব্যাপারে সচেতন থাকা প্রয়োজন। এমনিতেই নানান দুর্নীতির কারণে আজকের বেশিরভাগ জন প্রতিনিধিদের বাঁকা চোখে দেখছেন অনেকেই। তাকে কলুষমুক্ত করতে রাজনীতিবিদদেরই এগিয়ে আসতে হবে। বর্ধমানের কার্জনগেটে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে সব সময় প্রচার করা হচ্ছে, "হেলমেট পড়ুন। ট্রাফিক আইন মেনে চলুন।" অথচ সেই নিয়ম মানেননি খোদ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সহ দলের নেতা কর্মীরা। এটা শোভনীয় নয়।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: BJP, Sukanta Majumder

পরবর্তী খবর