Home /News /south-bengal /
Road Accident: আবারও পথ দুর্ঘটনা! গুরুতর আহত তিন মাধ্য়মিক পরীক্ষার্থী

Road Accident: আবারও পথ দুর্ঘটনা! গুরুতর আহত তিন মাধ্য়মিক পরীক্ষার্থী

ঘটনার প্রতিবাদে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা

ঘটনার প্রতিবাদে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা

Road Accident: মাধ্যমিক পরীক্ষার অ্য়াডমিট কার্ড আনতে স্কুলে যাওয়ার পথে লরির ধাক্কায় গুরুতর আহত তিন মাধ্যমিক পরীক্ষার্থী । ঘটনাটি নন্দকুমারের শ্রীকৃষ্ণপুরের।আশঙ্কাজনক অবস্থায় তাদের প্রথমে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়, পরে সেখান থেকে কলকাতায় রেফার করা হয়েছে!

আরও পড়ুন...
  • Share this:

 জীবনের প্রথম বড় পরীক্ষার আগেই বিপদ! মাধ্যমিক পরীক্ষার অ্য়াডমিট কার্ড আনতে স্কুলে যাওয়ার পথে লরির ধাক্কায় (Road Accident) গুরুতর আহত তিন মাধ্যমিক পরীক্ষার্থী (Madhyamik Candidate)। ঘটনাটি নন্দকুমারের শ্রীকৃষ্ণপুরের। আশঙ্কাজনক অবস্থায় তাদের প্রথমে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়, পরে সেখান থেকে কলকাতায় রেফার করা হয়েছে!

আরও পড়ুন: সুন্দরবনে বাঘের থাবা, ক্ষতিগ্রস্তদের নিয়ে রাজ্যের রিপোর্ট চাইল হাইকোর্ট

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, শ্রীকৃষ্ণপুর হাইস্কুলের তিন ছাত্রী (Madhyamik Candidate) মাধ্যমিকের অ্য়াডমিট আনতে স্কুলে যাচ্ছিল। স্কুলে যাওয়ার পথেই  নন্দকুমার থানার শ্রীকৃষ্ণপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি গ্যাস ট্যাংকার লরি ধাক্কা মারে তাদের (Road Accident)। গুরুতর আহত হয় তারা। তিনজনেরই বাড়ি নন্দকুমার থানার বাসুদেবপুর এলাকায়। বাড়ির কাছাকাছি স্কুল হওয়ায়  দুপুর নাগাদ বাড়ি থেকে হেঁটেই তারা স্কুলে যাচ্ছিল। কিন্তু আচমকাই এই ঘটনা।

আরও পড়ুন: থিমে এ বার বাংলাদেশ! ৪৫তম কলকাতা বইমেলা উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

একের পর পথ দুর্ঘটনায় পড়ুয়া মৃত্যু এবং আহত হওয়ার ঘটনায় ক্ষোভ বাড়ছে মানুষের। চলতি মাসেই এই জেলাযর বেশ কিছু জায়গায় পথ দুর্ঘটনার খবর সামনে এসেছে। ঘটনার পর ক্ষুব্ধ উত্তেজিত জনতা হলদিয়া- মেচেদা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা!

Published by:Rachana Majumder
First published:

Tags: Accident Death, Road Accident, West Bengal news

পরবর্তী খবর