Home /News /south-bengal /
West Bengal News: সকাল-সকাল পাথরপ্রতিমায় এক যুবককে ঘিরে শোরগোল, সকলের চোখ উপরের দিকে! কেন?

West Bengal News: সকাল-সকাল পাথরপ্রতিমায় এক যুবককে ঘিরে শোরগোল, সকলের চোখ উপরের দিকে! কেন?

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: কোন কিছুতেই ওই যুবককে নামানো যাচ্ছে না। দমকল বিভাগ ও পাথরপ্রতিমা থানার পুলিশ ইতিমধ্যে ঘটনাস্থলে এসে পৌঁছেছেন।

  • Share this:

    #পাথরপ্রতিমা: দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা থানার বনশ্যাম নগর এলাকায় একটি উঁচু বিদ্যুতের টাওয়ারে এক অজ্ঞাত পরিচয় যুবক উঠে বসে আছে। পুলিশ সূত্রে খবর, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। কোন কিছুতেই ওই যুবককে নামানো যাচ্ছে না। দমকল বিভাগ ও পাথরপ্রতিমা থানার পুলিশ ইতিমধ্যে ঘটনাস্থলে এসে পৌঁছেছেন।

    স্থানীয় মানুষদের একাধিক বার প্রচেষ্টায় কোনভাবেই ওই যুবককে আয়ত্তে আনা যাচ্ছে না। আজ সকালে এলাকার মানুষজনরা দেখতে পান উচ্চক্ষমতাসম্পন্ন বিদ্যুতের টাওয়ারে মানসিক ভারসাম্যহীন এক যুবক উঠে বসে আছে। পাথরপ্রতিমা থানার পুলিশ ও দমকল বিভাগের আধিকারিকরা ওই যুবককে বৈদ্যুতিক টাওয়ার থেকে নামানোর চেষ্টা চালাচ্ছে।

    আরও পড়ুন: আরও বাড়বে সূর্যের তেজ, দেশের একাধিক জায়গায় লু, ‘এই’ সব জায়গায় আঁধির সম্ভবনা

    মাস দেড়েক আগে বাঁকুড়াতেও ঘটেছিল একই ধরনের ঘটনা। হঠাৎ বিদ্যুতের টাওয়ারে উঠে বসেছিলেন এক যুবক। ওই যুবককে নামাতেও মাথার ঘাম পায়ে ফেলতে হয় পুলিশ, দমকল এবং সিভিল ডিফেন্সের কর্মীদের। অবশেষে অক্লান্ত পরিশ্রম করে যুবককে নামানো সম্ভব হয়। এরপরও বহাল তবিয়তেই দেখা গিয়েছিল যুবককে। তবে এই ঘটনার জেরে তাকে আটক করে পুলিশ।

    আরও পড়ুন: বিয়ের প্রস্তাবে না, গৃহবধূর গলা কেটে হলদি নদীতে ফেলেছিল প্রেমিকই! খুনের কিনারা করল পুলিশ

    ঘটনাটি ঘটেছিল বাঁকুড়ার শালতোড়া থানার শুকনি বাসা গ্রামে। সেখানে রয়েছে মেজিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের হাইটেনশন লাইন। সেখানেই উঁচু খুঁটিরই একেবারে মাঝখানে উঠে বসেন এক যুবক। তা দেখে গ্রামের মানুষ আতঙ্কে পড়ে যান। কারণ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বড় দুর্ঘটনা ঘটবে বলে মনে করতে থাকেন সকলে। এই ঘটনা দেখে স্থানীয় বাসিন্দারা বিদ্যুৎ দফতরে, দমকলে এবং পুলিশে খবর দেন। ‌এরপর খবর দেওয়া হয় সিভিল ডিফেন্সকে। তারাই এসে নামান ওই যুবককে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর