Home /News /south-bengal /
সম্পত্তির লোভে ৮০ বছরের বৃদ্ধা মাকে মারধর

সম্পত্তির লোভে ৮০ বছরের বৃদ্ধা মাকে মারধর

Representational Image

Representational Image

ছোট মেয়েকে সম্পত্তি লিখে দিতে পারেন মা। এই আশঙ্কায় আশি বছরের বৃদ্ধাকে মারধরের অভিযোগ বড় মেয়ে ও নাতবউয়ের বিরুদ্ধে। জোর করে সাদা কাগজে টিপসই করিয়ে নিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ বৃদ্ধার।

  • Share this:

    #নদিয়া: ছোট মেয়েকে সম্পত্তি লিখে দিতে পারেন মা। এই আশঙ্কায় আশি বছরের বৃদ্ধাকে মারধরের অভিযোগ বড় মেয়ে ও নাতবউয়ের বিরুদ্ধে। জোর করে সাদা কাগজে টিপসই করিয়ে নিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ বৃদ্ধার। নদিয়ার হাঁসখালির ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে।

    আরও পড়ুন: মহিলাকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গনধর্ষণ, অভিযুক্ত প্রেমিক

    নদিয়ার হাঁসখালির হরিণডাঙার বাসিন্দা এলোকেশী খাঁর বয়স এখন আশির কোঠায়। স্বামী মারা গিয়েছেন তিরিশ বছর আগে। বৃদ্ধার দুই েময়েরই বিয়ে হয়ে গিয়েছে। ছোট মেয়ে মিনা বিশ্বাসই মা'কে দেখাশোনা করেন। বৃদ্ধার অভিযোগ, মিনাকে তিনি সম্পত্তি লিখে দিতে পারেন এই আশঙ্কায় ভোগেন বড় মেয়ে রিনা চৌধুরী।

    আরও পড়ুন: কাল থেকে কলকাতায় কমবে বৃষ্টি, ভাসবে উত্তরবঙ্গ

    ২৪ জুলাই বাড়িতে একা ছিলেন বৃদ্ধা। বড় মেয়ে রিনা ও নাতবউ নীলিমা বৃদ্ধার গলা টিপে ধরে মারধর করে। এরপর জোর করে সাদা কাগজে আঙুলের ছাপ নিয়ে নেয়।

    বৃদ্ধার আরও অভিযোগ, হাঁসখালি থানায় অভিযোগ জানাতে গেলেও তা নেওয়া হয়নি। তিরিশে জুলাই রানাঘাট মহকুমা আদালতে লিখিত অভিযোগ দায়ের করেছেন বৃদ্ধা। যদিও অভিযোগ অস্বীকার করেছেন নাতবউ নীলিমা চৌধুরী।

    আরও পড়ুন: শিলচরে গ্রেফতার তৃণমূল প্রতিনিধি দল

    ঘটনার জেরে নিজের বাড়িতেই থাকতে ভয় পাচ্ছেন আশি বছরের বৃদ্ধা। ফের মারবে না তো নিজের মেয়ে? আপাতত আত্মীয়ের বাড়িতে মাথা গুঁজেছে বার্ধক্য।

    Published by:Dolon Chattopadhyay
    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর