বিশ্বভারতীতে রাতের অন্ধকারে বাম ছাত্রদের উপর হামলা, এখনও যত্রতত্র পড়ে বাঁশের টুকরো

বিশ্বভারতীতে রাতের অন্ধকারে বাম ছাত্রদের উপর হামলা, এখনও যত্রতত্র পড়ে বাঁশের টুকরো

বেধড়ক মারধর করা হয় অর্থনীতি বিভাগের স্বপ্ননীল মুখোপাধ্যায় নামে এক ছাত্রকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে বিশ্বভারতী পিয়ার্সন মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়।

  • Share this:

#শান্তিনিকেতন: বিশ্বভারতীতে বাম পড়ুয়াদের উপর চড়াও হয়ে বেধড়ক মারধরের অভিযোগ ABVP বিরুদ্ধে । আহত অবস্থায় বিশ্বভারতীর পিয়ার্সন মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয় এক পড়ুয়াকে। হাসপাতালেও চড়াও হয়ে মারধর করতে দেখা যায় বিজেপি ছাত্র নেতাদের।

বিদ্যাভবন বয়েজ স্কুলের সামনে এখনো পড়ে রয়েছে বাঁশের টুকরো ৷ অভিযুক্ত ছাত্রনেতা অচিন্ত্য বাগদির দাবি তাঁরা তৃণমূল কংগ্রেস করে ৷ যাদবপুর ও জেএনইউ থেকে একজন এসে হস্টেলগুলোতে মিটিং করছিলেন ৷ তাঁদেরকে বাধা দিতে গেলে এই ঘটনা ঘটে ৷ ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত বিশ্বভারতী।

কয়েক দিন ধরেই বিশ্বভারতীতে দফায় দফায় চলছে CAA, NRC বিরোধী মিছিল, প্রতিবাদ। গতকাল রাতে বিশ্বভারতীর বাম সমর্থিত পড়ুয়াদের উপর চড়াও হয় বিজেপি সমর্থিত ছাত্ররা। বেধড়ক মারধর করা হয় অর্থনীতি বিভাগের স্বপ্ননীল মুখোপাধ্যায় নামে এক ছাত্রকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে বিশ্বভারতী পিয়ার্সন মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে দেখা যায়, বিশ্বভারতী কর্তৃপক্ষের সামনেই হাসপাতালে চড়াও হয়ে বাম পড়ুয়াদের মারধর করছে বিজেপির ছাত্রনেতা অচিন্ত্য বাগদf, সাবির আলি। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে বিশ্বভারতী।

পরে বিশ্বভারতীর নিজস্ব নিরাপত্তারক্ষীরা হাসপাতালের গেট তালা বন্ধ করে পরিস্থিতি সামাল দেয়।

First published: 09:10:07 AM Jan 16, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर