Home /News /south-bengal /
Ragging in School: নিচু ক্লাসের ছাত্রীদের নগ্ন করিয়ে ভিডিও শ্যুট! 'দিদি'দের বিরুদ্ধে র‍্যাগিংয়ের ভয়াবহ অভিযোগ

Ragging in School: নিচু ক্লাসের ছাত্রীদের নগ্ন করিয়ে ভিডিও শ্যুট! 'দিদি'দের বিরুদ্ধে র‍্যাগিংয়ের ভয়াবহ অভিযোগ

Girls Ragging in School: একাদশ, দ্বাদশ শ্রেণির দিদিদের অত্যাচারের বিষয়ে শিক্ষিকাদের জানানো হয়। তারপরেই গতকাল ক্লাসের মধ্যেই ছুরি নিয়ে ভয় দেখায় ‘দিদি’রা।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: নিচু ক্লাসের ছাত্রীদের নগ্ন করে ভিডিও করার অভিযোগ স্কুলেরই বড় ক্লাসের ‘দিদি’দের বিরুদ্ধে! স্কুলে অমানবিক র‍্যাগিংয়ের ঘটনায় তুমুল বিক্ষোভে সামিল হয়েছেন অভিভাবকরা। ঘটনাটি ঘটেছে মেদিনীপুর অলিগঞ্জ ঋষি রাজনারায়ণ বালিকা বিদ্যালয়ের। অভিযোগ, গত কয়েক মাস ধরেই একাদশ ও দ্বাদশ শ্রেণির বেশ কয়েকজন ছাত্রী নিচু ক্লাস অর্থাৎ পঞ্চম ও ষষ্ঠ শ্রেণির ছাত্রীদের উপর নানা ভাবে অত্যাচার চালাচ্ছে।

    আরও পড়ুন- “চোর ধরো, জেল ভরো” বিক্ষোভ দেখাতে গিয়ে আটক বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার!

    ছাত্রীদের অভিযোগ, কখনও পঞ্চম ষষ্ঠ শ্রেণির ছাত্রীদের বাথরুমে ঢুকিয়ে বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হচ্ছে। কখনও আবার মারধর করা, গায়ে জল ঢেলে দেওয়াও হচ্ছে। শুধু তাই নয়, অত্যাচারের মাত্রা বাড়তে বাড়তে নিচু ক্লাসের ছাত্রীদের নগ্ন করে ভিডিও তোলা অবধি এগিয়েছে।

    বিদ্যালয়ের ছাত্রীদের অভিযোগ, একাদশ, দ্বাদশ শ্রেণির দিদিদের অত্যাচারের বিষয়ে শিক্ষিকাদের জানানো হয়। তারপরেই গতকাল ক্লাসের মধ্যেই ছুরি নিয়ে ভয় দেখায় ‘দিদি’রা। এই ঘটনার পর আতঙ্কিত হয়ে পড়ে বেশ কিছু ছাত্রী। ভয়ে তাঁরা আর স্কুলে যেতে চাইছে না।

    আরও পড়ুন- মারাঠি রান্না অনেক খেয়েছেন, এবার সময় কোলাপুরি চপ্পলের: রাজ্যপালকে আক্রমণ উদ্ধবের

    এই ঘটনার পর শনিবার সকালে বিদ্যালয়ে এসে বিক্ষোভ দেখান অভিভাবকেরা। অভিভাবকদের দাবি, যারা এই নোংরা ঘটনা ঘটিয়েছে, তাদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে স্কুল কর্তৃপক্ষকে। স্কুলের তরফে জানানো হয়েছে, এখনও অবধি এই র‍্যাগিংয়ের সঙ্গে জড়িত ৮ জন ছাত্রীকে চিহ্নিত করা হয়েছে। আগামী বুধবার অভিভাবকদের সভা ডাকা হয়েছে। তারপরই ব্যবস্থা নেওয়া হবে। অভিভাবকদের দাবি মতোই গোটা স্কুল জুড়ে CCTV লাগানোর পরিকল্পনাও করেছে স্কুল কর্তৃপক্ষ।

    Shovan Das
    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: School, West Midnapur

    পরবর্তী খবর