Home /News /south-bengal /
Domkol News: স্কুলের ভিতর দেদার ধুমপান করছেন শিক্ষক! বাধা দেওয়ায় মারধর টিআইসি-কে!

Domkol News: স্কুলের ভিতর দেদার ধুমপান করছেন শিক্ষক! বাধা দেওয়ায় মারধর টিআইসি-কে!

Domkol: স্কুলের ভিতরে ধুমপান করছেন শিক্ষক!

  • Share this:

#ডোমকল: স্কুলের ভিতর দেদার ধুমপান করছেন শিক্ষক। বাধা দেওয়ায় বেধরক মারধরের শিকার টিআইসি। ঘটনাটি ডোমকল থানার বিলাসপুর নিম্ন বুনিয়াদী বিদ্যালয়ের।

টিআইসি আলমগীর হোসেনের অভিযোগ, স্কুল চলাকালীন স্টাফ রুমের মধ্যে শিক্ষক মোস্তাক আহমেদ ধুমপান করছিলেন। বাধা দেওয়ায় তাঁকে বেধরক মারধর করা হয়। ছবি তোলায় তাঁর মোবাইল ফোনটি ভেঙে দেওয়া হয়। ওই শিক্ষকের বিরুদ্ধে ডোমকল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আলমগীর হোসেন।

আরও পড়ুন- লোকসান আর লোকসান! দুর্গাপুরের কারখানাকে চাঙ্গা করল বন্দে ভারত ট্রেনের চাকা

বুধবার স্কুল চলাকালীন স্কুলের মধ্যেই ধুমপান করছিলেন বিলাসপুর নিম্ন বুনিয়াদী বিদ্যালয়ের সহ শিক্ষক মোস্তাক আহমেদ। স্কুলের টিআইসি আলমগীর হোসেন বাধা দেওয়ায় তাঁকে বেধরক মারধর করা হয় বলে অভিযোগ।

টিআইসি আলমগীর হোসেন বলেন, স্কুল চলাকলীন তিনি লক্ষ্য করেন, শিক্ষক মোস্তাক আহমেদ স্টাফ রুমে বসে ধুমপান করছিলেন। তিনি বাধা দিলেও ওই শিক্ষক মানতে চাননি। এরপরেই মোবাইলে ফটো তুলে উচ্চ আধিকারিকে জানানো হবে বলতেই তাঁর উপর চড়াও হয়ে বেধরক মারধর শুরু করেন।

তাঁর মোবাইলটি কেড়ে নিয়ে মাটিতে আছড়ে ফেলে ভেঙে দেওয়া হয় বলেও অভিযোগ। স্কুল চলাকালীন বা স্কুলের গন্ডির মধ্যে ধুমপান করা দন্ডনীয় অপরাধ। আর সেই কারনেই স্কুলের টিআইসি হিসেবে তিনি বাধা দিয়েছিলেন।

সুবিচারের দাবিতে ওই শিক্ষকের বিরুদ্ধে ডোমকল থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন আলমগীর হোসেন। বিদ্যালয় পরিদর্শকের কাছেও তিনি সমস্ত ঘটনা জানিয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন।

আরও পড়ুন- ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের পথচলা শুরু, পয়লা বৈশাখে অভিষেকের চমক

স্কুলের শিক্ষকেরাই ছোট ছোট শিশুদের পথ প্রদর্শক, শিশুদের মানসিক ও চারিত্রিক বিকাশের দায়িত্বে থাকেন একজন শিক্ষক। জীবনের পথ চলায় শিক্ষকরাই হয়ে ওঠে পড়ুয়াদের আইডল। স্কুল গন্ডির মধ্যে শিক্ষকদের নানাবিধ আচরণ প্রভাব ফেলে শিশুদের মধ্যে। তাই ছাত্র ছাত্রীদের জন্য স্কুল গন্ডির মধ্যে শিক্ষকদের মার্জিত আচরণ কাম্য। এমনটাই জানিয়েছেন টিআইসি।

কিছুদিন আগে কৃষ্ণনগরে এক স্কুলের ভিতরে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের মারামারির একটি ভিডিও ভাইরাল হয়েছিল। এবারও স্কুলের ভেতরে ফের অনভিপ্রেত একটি ঘটনা।

Published by:Suman Majumder
First published:

Tags: Domkol, Teacher

পরবর্তী খবর