Home /News /south-bengal /
গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নাবালিকা স্কুল ছাত্রীকে গণধর্ষণ !

গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নাবালিকা স্কুল ছাত্রীকে গণধর্ষণ !

গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নাবালিকা স্কুল ছাত্রীকে গণধর্ষণ !

  • Last Updated :
  • Share this:

    #পাঁশকুড়া: প্রেমিকার গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নাবালিকা স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল পাঁশকুড়ায়।ইঞ্জিনিয়ারিং কলেজের এক ছাত্র সহ তার দুই বন্ধুকে গ্রেফতার করেছে পাঁশকুড়া থানার পুলিশ।

    ঘটনাটি ঘটে শনিবার গভীর রাতে পাঁশকুড়া থানার উত্তর মেচগ্রাম এলাকায়! নক্কারজনক এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম অয়ন সিংহ‌ ও বিভাস মাইতি। অয়নের বয়স ২০, বিভাসের ২২। তারা খেজুরি ও পাঁশকুড়ার কাঁটাবনি এলাকার বাসিন্দা। তবে অয়ন খেজুরির বাসিন্দা হলেও পাঁশকুড়ার কাঁটাবনিতে মামাবাড়িতে থেকে পড়াশুনো করত। হলদিয়ার মেঘনাদ সাহা ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এর মেক্যানিকাল বিভাগের প্রথম বর্ষের ছাত্র অয়নল

    অভিযোগ, নির্যাতিতা নাবালিকা যখন স্কুলে যেত, সেইসময় তার সঙ্গে আলাপ করে অয়ন। খুব গোপনে, কাউকে টের পেতে না দিয়ে প্রেম প্রেম খেলা খেলতে থাকে। সেই সম্পর্কের সূত্রেই ওই নাবালিকা স্কুলছাত্রীর সঙ্গে একাধিক বার সহবাস করেছে বলেও অভিযোগ। এখানেই শেষ নয়, গোপনে ওই ছাত্রীর বেশ কিছু আপত্তিকর ছবিও মোবাইলে তুলে রাখে।

    শনিবার রাতে অয়ন ফোনে ওই ছাত্রীকে বাড়ি থেকে জোর করে বেরিয়ে আসার জন্য চাপ দিতে থাকে । ছাত্রী রাজি না হলে, মোবাইলে তোলা গোপন ছবি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। বাধ্য হয়েই রাত প্রায় সাড়ে ১২টা নাগাদ লুকিয়ে বাড়ি থেকে বেরিয়ে অয়নের সঙ্গে দেখা করে ছাত্রী ।

    জানা গিয়েছে, বাড়ির থেকে কিছুটা দুরে ফাঁকা রাস্তার পাশ একটি বাঁশবাগানে ওই ছাত্রীকে ধর্ষণ করে অভিযুক্ত যুবক ও তার সঙ্গে থাকা বন্ধু বিভাস মাইতি। ছাত্রীর চিৎকারে ছুটে আসেন আসপাশের এলাকার বাসিন্দারা। পালাতে গিয়ে গ্রামবাসীদের হাতে ধরা পড়ে যায় অয়ন ও বিভাস। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পাঁশকুড়া থানার পুলিশ। অভিযুক্তদের আটক করে। পরে নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে রবিবার সন্ধেয় গ্রেফতার করা হয় ওই দুই যুবককে। তাদের বিরুদ্ধে গণধর্ষণ ও পকসো আইনে মামলা রুজু করেছে পাঁশকুড়া থানার পুলিশ। অভিযুক্তদের আজ তমলুক আদালতে তোলা হবে।

    আরও পড়ুন- ত্রিপুরা পারলে বাংলাও পারবে: মোদি

    First published:

    Tags: Gangraped, Pashkura, Pashkura student gangrape, Private pictures, School Student, Social Media, Under pressure