• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Sayantika Banerjee Accident: 'ও আমার বোনের মতো', দুর্ঘটনায় জখম সায়ন্তিকাকে দেখতে ফুল হাতে সার্কিট হাউসে বিজেপি বিধায়ক...

Sayantika Banerjee Accident: 'ও আমার বোনের মতো', দুর্ঘটনায় জখম সায়ন্তিকাকে দেখতে ফুল হাতে সার্কিট হাউসে বিজেপি বিধায়ক...

তৃণমূলের সায়ন্তিকাকে দেখতে গেলেন বিজেপির বিধায়ক

তৃণমূলের সায়ন্তিকাকে দেখতে গেলেন বিজেপির বিধায়ক

Sayantika Banerjee Accident: শুক্রবার সার্কিট হাউসে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে দেখতে গেলেন বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা।

  • Share this:

    #বাঁকুড়া: বৃহস্পতিবার পথ দুর্ঘটনায় আহত হয়েছেন তৃণমূলের তারকা বিধায়ক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Banerjee Accident)। শুক্রবার সার্কিট হাউসে তাঁকে দেখতে গেলেন বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা। প্রসঙ্গত, এর আগে বুধবারই সায়ন্তিকার মিছিল থেকে বিজেপি বিধায়ককে উদ্দেশ্য করে 'চোর' স্লোগান তোলা হয়েছিল বলে অভিযোগ।

    আরও পড়ুন: মমতার স্বপ্নের 'দুয়ারে রেশন প্রকল্প' খাদ্য আইন বিরোধী? চাঞ্চল্যকর অভিযোগ রেশন ডিলার কর্তার...

    এরইমধ্যে বৃহস্পতিবার সকালে দুর্ঘটনার মুখে পড়েন সায়ন্তিকা। অল্পের জন্য বড় বিপদ থেকে বাঁচেন অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী (Sayantika Banerjee Accident)। এদিন বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সকাল ৬ টা বেজে ১৫ মিনিট নাগাদ পশ্চিম বর্ধমানের রাজবাঁধ এলাকায় আচমকা পিছন দিক থেকে তাঁর গাড়িতে থাকা দেয় ১২ চাকার একটি লরি। ব্যাপক ক্ষতি হয় গাড়িটির। দুমড়ে যায় একাংশ। দুর্ঘটনায় সায়ন্তিকার হাতে গুরুতর চোট লাগে। চোট পেয়েছেন গাড়িতে থাকা আরও কয়েকজন।

    আরও পড়ুন: বড় খবর! ২০২২-এ নিজেদের স্কুলেই পরীক্ষা দিতে পারবেন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা! জানাল সংসদ...

    দুর্ঘটনার পরই কলকাতা ফেরার সিদ্ধান্ত বদল করেন সায়ন্তিকা (Sayantika Banerjee Accident)। তিনি জানান, আপাতত বাঁকুড়ায় থাকবেন। দুর্ঘটনার দিন সন্ধেয় বাঁকুড়া সার্কিট হাউস থেকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সায়ন্তিকা বিষয়টি নিয়ে সংশয় প্রকাশ করেন। তাঁর বক্তব্য ছিল, “এই দুর্ঘটনা খুব স্বাভাবিক নয়। ওই লরিটি পুলিশের গাড়িকেও ধাক্কা মেরে পালাতে চাইছিল। এত সাহস কোনও গাড়িরই হয় না সাধারণত।” অর্থাৎ বিজেপিকেই যে তিনি নিশানা করছেন, তা বলাই বাহুল্য। ঠিক তার পরের দিনই সার্কিট হাউসে গিয়ে সায়ন্তিকার সঙ্গে দেখা করলেন বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা। তা নিয়ে কানাঘুষোও শুরু হয়েছে।

    এবিষয়ে বিধায়ক জানান, দুর্ঘটনার সময় তিনি কলকাতায় ছিলেন। রাতে ফিরে খবর পেয়েছেন। তাই সকাল হতেই সায়ন্তিকার সঙ্গে দেখা করেছেন তিনি। তাঁর কথায়, “রাজনৈতিক মত আলাদা হলেও ও আমার বোনের মতো। তাই খোঁজ নিতে এসেছিলাম।” উল্লেখ্য, দিন কয়েক আগে সায়ন্তিকার মিছিল থেকে এই বিজেপি বিধায়কের বিররুদ্ধেই চোর স্লোগান তোলার অভিযোগ উঠেছিল। অভিযোগ অস্বীকার করেছিল তৃণমূল।

    Published by:Sanjukta Sarkar
    First published: