• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • West Bengal News: ১৮ জনের মৃত্যু! হাঁসখালিতে মারাত্মক দুর্ঘটনা, শ্মশান যাত্রাতেই সব শেষ...

West Bengal News: ১৮ জনের মৃত্যু! হাঁসখালিতে মারাত্মক দুর্ঘটনা, শ্মশান যাত্রাতেই সব শেষ...

শনিবার ভোর রাতে ঘটে যাওয়া ঘটনায় মৃত্যু হয় ১৮ জনের।

শনিবার ভোর রাতে ঘটে যাওয়া ঘটনায় মৃত্যু হয় ১৮ জনের।

West Bengal News: মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ঘটনাটি নদিয়ার হাঁসখালির ফুলবাড়ি এলাকায় ঘটেছে।

  • Share this:

    #হাঁসখালি: সাত-সকালে মারাত্মক দুর্ঘটনা বাংলায়। আর তার জেরে অন্তত ১৮ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। নদিয়ার রাজ্য সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। এখনও পর্যন্ত প্রায় ১৮ জনের খবর পাওয়া যাচ্ছে। শুধু তাই নয়, ঘটনায় আহত আরও বেশ কয়েকজন। তাঁদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ঘটনাটি নদিয়ার হাঁসখালির ফুলবাড়ি এলাকায় ঘটেছে।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লরিতে করে মৃতদেহ দাহ করতে নবদ্বীপের শ্মশানে যাচ্ছিলেন অন্তত ৩৫ জন। রাত দু'টো নাগাদ হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য সড়কে ফুলবাড়ির কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই লরিতে গিয়ে এই লরিটি সোজা গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই কয়েকজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের মধ্যে বেশ কয়েকজনকে কলকাতায় পাঠানো হচ্ছে বলে খবর।

    আরও পড়ুন: আজ 'সেমিফাইনালের' ফলপ্রকাশ, ত্রিপুরার পুরভোটে দাঁত ফোঁটাতে পারবে তৃণমূল?

    স্থানীয় বাসিন্দাদের দাবি, আপাতত ছয় মহিলা-সহ ১৮ জনের মৃত্যু হয়েছে। আর ৪ জনের অবস্থা অত্যন্ত সংকটজনক। মৃতদের মধ্যে বেশ কয়েকজন শিশুও আছে বলে জানা যাচ্ছে। স্থানীয় সূত্রে খবর, বাগদা থানার পারমদন ফরেস্ট এলাকার এক বাসিন্দার মৃত্যু হয় শনিবার রাতে। সেই মৃতদেহ সৎকার করতে যাওয়ার সময়েই ঘটে গেল ভয়াবহ এই দুর্ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বাসিন্দার মৃতদেহ সৎকার করতেই পরিবার এবং স্থানীয় মানুষজনদের অনেকেই একটি লরিতে করে নবদ্বীপের উদ্দেশ্যে রওনা হন।

    আরও পড়ুন: দায়িত্ব পেয়েও বৈঠকে নেই অর্জুন- রাজু! পুরভোটে কী হবে, বিভ্রান্তি বিজেপি-তে

    তবে, রাত দুটো নাগাদ ঘটে যায় ভয়ংকর ঘটনাটি। দুই লরির সংঘর্ষে ভয়ঙ্কর শব্দে ঘুম ভেঙ্গে যায় স্থানীয় মানুষজনদের। তড়িঘড়ি তাঁরা ছুটে আসেন ঘটনাস্থলে। আর তখনই দেখেন, জাতীয় সড়কের উপর মৃত্যুমিছিল। যদিও দ্রুত হাসপাতালে পাঠানো হয় আহতদের। ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে পুলিশের প্রাথমিক অনুমান, ঘন কুয়াশার মধ্যে নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা ঘটেছে।

    Published by:Suman Biswas
    First published: