Home /News /south-bengal /
Murshidabad Accident|| জাকির হোসেনের কনভয় দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিধায়ক, আহত ৩ পুলিশকর্মী

Murshidabad Accident|| জাকির হোসেনের কনভয় দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিধায়ক, আহত ৩ পুলিশকর্মী

Road accident at Murshidabad Raghunathgunj: অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিধায়ক জাকির হোসেন। মঙ্গলবার রঘুনাথগঞ্জ থানার ৩৪ নম্বর জাতীয় সড়কে ওমরপুরে তাঁর অফিস থেকে বেড়োনোর সময় কনভয়ের উল্টোদিক থেকে আসা একটি গাড়ি পুলিশের পাইলট গাড়িতে ধাক্কা মারে।

আরও পড়ুন...
  • Share this:

#রঘুনাথগঞ্জ: অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিধায়ক জাকির হোসেন। মঙ্গলবার রঘুনাথগঞ্জ থানার ৩৪ নম্বর জাতীয় সড়কে ওমরপুরে তাঁর অফিস থেকে বেড়োনোর সময় কনভয়ের উল্টোদিক থেকে আসা একটি গাড়ি পুলিশের পাইলট গাড়িতে ধাক্কা মারে। তিন পুলিশ কর্মী আহত হন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ।

প্রতিদিনের মত নিজের বাড়ি সুতি থেকে তার বিধানসভা কেন্দ্র রঘুনাথগঞ্জের ওমরপুরেএসেছিলেন জঙ্গীপুরের বিধায়ক জাকির হোসেন। প্রায় ঘন্টা দু'য়েক থাকার পর বাড়ি ফেরার জন্য অফিস থেকে বের হন কনভয় গাড়ির পিছনে। বেরোনো মাত্রই রাস্তার উল্টোদিক থেকে আসা একটি ছোট লরি তাঁর কনভয়ের সামনে থাকা পুলিশের পাইলট গাড়িতে ধাক্কা মারে। ঠিক তার পিছনের গাড়িতেই ছিলেন জাকির হোসেন। অল্পের জন্য তিনি দুর্ঘটনার কবল থেকে রক্ষা পান। ৩ পুলিশকর্মী আহত হয়। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে এসে পৌঁছয় রঘুনাথগঞ্জ থানার পুলিশ। আহতদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: নারদ মামলা-কয়লাকাণ্ডের তদন্ত করেছেন, প্রেসিডেন্ট মেডেল পাচ্ছেন CBI-র DIG অখিলেশ কুমার সিং

প্রসঙ্গত, গত বছর ফেব্রুয়ারী মাসে নিমতিতা রেল স্টেশনে ভয়াবহ বোমা বিস্ফোরনে প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন-সহ ২৬ জন গুরুতর আহত হয়েছিলেন। ঘটনায় তোলপাড় হয়ে যায় রাজ্য রাজনীতি। গোটা ঘটনার তদন্ত শুরু করে এনআইএ। এরপরে জেড ক্যাটাগরির নিরাপত্তাও পান জাকির হোসেন। সেই ঘটনায় এখনও পর্যন্ত মূল অভিযুক্তরা গ্রেফতার হয়নি। এই দুর্ঘটনার পেছনে পরিকল্পিত কোনও চক্রান্ত রয়েছে বলেই মনে করছেন শাসকদলের এই বিধায়ক। তিনি এই ঘটনার পুর্নাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন।

জাকির হোসেন বলেন, উল্টোদিক থেকে আসা একটি ছোট লরি আমার পাইলট গাড়িতে ধাক্কা মারে। কয়েক সেকেন্ডের জন্য আমি প্রাণে বেঁচে গেছি। তার আরও অভিযোগ তার জেড ক্যারাগরির নিরাপত্তা থাকলেও কলকাতার ডেপুটি কমিশনার কর্পোরেশনের ভোটের সময় এক নিরাপত্তারক্ষীকে তুলে নেয়। বারে বারে অনুরোধ করা হলেও সেই নিরাপত্তারক্ষীকে এখনও ছাড়া হয়নি। এই দুর্ঘটনার পেছনে আমি ষড়যন্ত্র দেখতে পাচ্ছি। ঘাতক ছোট গাড়ির চালক ও তার সহকারী ঘটনার পর থেকে পলাতক। রঘুনাথগঞ্জ থানার পুলিশ তল্লাশি শুরু করেছে।

Pranab Kumar Banerjee

Published by:Shubhagata Dey
First published:

Tags: Murshidabad, Zakir hussain

পরবর্তী খবর