Home /News /south-bengal /
Latest Bengali News: ছুটছে পুলিশ, পিছনে মারমুখী জনতা! হঠাৎ ঝাঁপ পুকুরে, কাঁথিতে তারপর যা ঘটল...

Latest Bengali News: ছুটছে পুলিশ, পিছনে মারমুখী জনতা! হঠাৎ ঝাঁপ পুকুরে, কাঁথিতে তারপর যা ঘটল...

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

Latest Bengali News: কাঁথির মারিশদা থানা এলাকায় দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে দ্রুত গতিতে থাকা একটি ডাম্পার ধাক্কা মারে অটোতে।

  • Share this:

#কাঁথি: মারমুখী উত্তেজিত জনতার হাত থেকে নিজেকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দিল এক পুলিশ অফিসার। ঘটনাটি ঘটেছে কাঁথির মারিশদা থানা এলাকায়। মারিশদা থানা পুলিশের এক অফিসার এদিন মারমুখী জনতার হাত থেকে প্রাণ বাঁচাতে পুকুরে ঝাঁপ দেন। ঘটনার সূত্রপাত নন্দকুমার দিঘা ১১৬ বি জাতীয় সড়কে একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে। শুক্রবার সকালে নন্দকুমার দিঘা ১১৬ বি জাতীয় সড়কে একটি দুর্ঘটনায় প্রাণ হারায় দুই মহিলা এবং আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ন'জন।

কাঁথির মারিশদা থানা এলাকায় দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে দ্রুত গতিতে থাকা একটি ডাম্পার ধাক্কা মারে অটোতে। দুমড়ে-মুচড়ে উল্টে যায় অটো। অটোতে থাকা যাত্রী ও অটোচালক দুর্ঘটনায় আহত হয়। এবং দুই মহিলার মৃত্যু হয়। দুর্ঘটনার পর জাতীয় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পুলিশ এসে দুর্ঘটনাস্থল পরিষ্কার করে যানজট মুক্ত করতে চাইলে তীব্র জনরোষের মুখে পড়ে। জনতা ও পুলিশের মধ্যে চলে বাকবিতণ্ডা। এরপরই উত্তপ্ত হয় এলাকা। বাক-বিতণ্ডার মাঝেই ক্ষিপ্ত হয়ে জনতা পুলিশের গাড়ি ভাঙচুর চালায়। এমনকি আগুন লাগিয়ে দেয় পুলিশের গাড়িতে।

আরও পড়ুন: পুরভোটের ফলের পরই একটা ছোট্ট ট্যুইট, তাতেই শোরগোল ফেললেন লকেট! তাহলে কি...

এরপরই এক পুলিশ অফিসারকে সামনে পেয়ে মারতে থাকে বেশ কিছু উত্তেজিত যুবক। পুলিশ অফিসারকে ঘিরে ধরে মারতে থাকে। প্রাণভয়ে ছুটতে থাকেন ওই পুলিশ অফিসার। খুলে যায় পায়ের জুতো। ছুটতে ছুটতে ওই পুলিশ অফিসার মাটিতে পড়ে যান। ঘিরে ধরে উত্তেজিত জনতা। কিল-ঘুষি-লাথি, চলে বেধড়ক মারধর।

আরও পড়ুন: চোখের নিমেষে ঘিরে ধরল পুলিশ, মুর্শিদাবাদে দুই ব্যক্তির থেকে যা মিলল, চক্ষু চড়কগাছ সকলের

পুলিশ অফিসারকে মারতে মারতে টানাহেঁচড়া করে উত্তেজিত জনতা। সুযোগ পেয়ে পুলিশ অফিসারটি প্রাণ ভয়ে রাস্তার পাশে থাকা পুকুরে নেমে যায়। কিন্তু তারপরেও পুকুরের চারপাশ ঘিরে ফেলে উত্তেজিত জনতা। পরে বিশাল পুলিশবাহিনী উদ্ধার করে নিয়ে যায় ওই পুলিশ অফিসারকে। এই মর্মান্তিক দৃশ্যর সাক্ষী থাকল পূর্ব মেদিনীপুর জেলা।

Published by:Suman Biswas
First published:

Tags: Latest News, West Bengal news

পরবর্তী খবর