Home /News /south-bengal /
West Bengal News: একটি মাথা, আটটি পা, দুটি ধর - বিরলদর্শন শাবককে ঘিরে তোলপাড় দেগঙ্গা!

West Bengal News: একটি মাথা, আটটি পা, দুটি ধর - বিরলদর্শন শাবককে ঘিরে তোলপাড় দেগঙ্গা!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: বাচ্চাটি ভূমিষ্ট হওয়ার কিছুক্ষণ পরেই মারা যায়, সুস্থ আছে সদ‍্যোজাত একটি বাচ্চা ও মা ছাগলটি।

  • Share this:

    #দেগঙ্গা: দেগঙ্গায় একটি ছাগল শাবকের আটটি পা ঘিরে এলাকায় চাঞ্চল্য। একটি মাথা, আটটি পা, দুটি ধর-এমন বিরল দর্শনের ছাগল শাবককে ঘিরে আতঙ্ক। আর এই ঘটনাকে ঘিরেই চাঞ্চল্য ছড়াল দেগঙ্গা খেঁজুরডাঙ্গা এলাকায়। যদিও বাচ্চাটি ভূমিষ্ট হওয়ার কিছুক্ষণ পরেই মারা যায়, সুস্থ আছে সদ‍্যোজাত একটি বাচ্চা ও মা ছাগলটি।

    স্থানীয় সূত্রে খবর বৃহস্পতিবার সকালে খেঁজুরডাঙ্গার বাসিন্দা হাফিজুল বিশ্বাসের পোষা ছাগলের দুটি বাচ্চা হয়, যার মধ্যে একটি স্বাভাবিক ও সুস্থ। অপরটির একটা মাথা, আটটি পা, দুটি ধর। বিরল দর্শনের এই ছাগল দেখে প্রথমে আতঙ্ক ছড়ায়। পরে সেটি দেখতে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা।

    আরও পড়ুন: বরের টোপরে বট, কনের মুকুটে অশ্বত্থ! বর্ধমানের বিয়ে ঘিরে শোরগোল

    এর আগে বর্ধমানেও দেখা গিয়েছিল অদ্ভুতদর্শন ছাগল ছানা। তার কপালে ছিল একটি মাত্র চোখ। নাক নেই। সেই ছাগল ছানাকে দেখতে সকাল থেকে ভিড় উপচে পড়েছিল গৃহস্থের বাড়িতে। ভিড় সামাল দিতে কার্যত নাকানিচোবানি অবস্থা হয়েছিল বর্ধমান পৌরসভার।

    আরও পড়ুন: তারকেশ্বরের হোটেলে হাড়হিম ঘটনা, হোটেলের সিলিং থেকে ঝুলছে যুগলের দেহ! কী ঘটল?

    জানা গিয়েছে, উদয়পল্লীর ৩৫৫ পাড়ার বাসিন্দা অমল শুরের বাড়িতে জন্ম নেয় এই অদ্ভুতদর্শনের ছাগল ছানাটি। শরীরের অন্যান্য অংশের গঠন স্বাভাবিক থাকলেও দুটি চোখের জায়গায় দেখা যায় কপালে কেবলমাত্র একটি চোখ। নাক নেই। মুখ দিয়েই শ্বাস গ্রহণ করছে। এই খবর ছড়িয়ে পড়তেই অদ্ভুতদর্শন এই ছাগ ছানাটিকে দেখতে দূর দূরান্ত থেকে মানুষজন ভিড় জমিয়েছিলেন।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর