Home /News /south-bengal /
West Bengal News: তারকেশ্বরের হোটেলে হাড়হিম ঘটনা, হোটেলের সিলিং থেকে ঝুলছে যুগলের দেহ! কী ঘটল?

West Bengal News: তারকেশ্বরের হোটেলে হাড়হিম ঘটনা, হোটেলের সিলিং থেকে ঝুলছে যুগলের দেহ! কী ঘটল?

এ কী কাণ্ড তারকেশ্বরে!

এ কী কাণ্ড তারকেশ্বরে!

West Bengal News: পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বামী স্ত্রী পরিচয় দিয়ে দুজনে গতকাল তারকেশ্বরে পুজো দিতে এসে একটি ঘর ভাড়া নেয়।

  • Share this:

    #তারকেশ্বর: তারকেশ্বরে হোটেলের ঘর থেকে যুবক যুবতীর ঝুলন্ত মৃত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছাড়ল তারকেশ্বরের মন্দির রোড এলাকায় (West Bengal News)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম পূজা হাজরা ও বাপণ ঘোষ। দুজনের বাড়িই বর্ধমানে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বামী স্ত্রী পরিচয় দিয়ে দুজনে গতকাল তারকেশ্বরে পুজো দিতে এসে একটি ঘর ভাড়া নেয়।

    শুক্রবার সকালে চলে যাওয়ার কথা ছিল তাদের। সকাল নটা নাগাদ দরজা না খোলায় তাদের ডাকাডাকি করেও সাড়াশব্দ না পেয়ে হোটেল মালিক পুলিশকে খবর দেয়। পুলিশের উপস্থিতিতে দরজা ভাঙা হলে দেখা যায় দুজনে সিলিং ফ্যানে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে। বাড়ির লোকেদের খবর দেওয়া হয়েছে।

    আরও পড়ুন: শিয়ালদহ মেট্রোর উদ্বোধনে মোদি? খোঁজ নিচ্ছে পিএমও! কবে থেকে চালু যাত্রী পরিষেবা?

    এদিকে, জগদ্দলের শ্যামনগর নতুনগ্রামে গৃহবধূকে হুমকি দিয়ে একের পর এক চিঠি। অশ্রাব্য ভাষায় গালিগালাজের পাশাপাশি হুমকি দিয়ে লেখা চিঠির জেরে তীব্র আতঙ্কে শ্যামনগর নতুনগ্রামের বাসিন্দা মৌমিতা দাস বসু। শুধু মৌমিতা দেবী কিংবা তার ভাইজি হুমকির শিকার নন, চিঠিতে পড়শি তিন মহিলার মুখেও অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দিয়ে মৌমিতা দেবীর ঘরে চিঠি ফেলা হয়েছে।

    আরও পড়ুন: দলনেত্রীর নির্দেশ, জাহাঙ্গিরপুরীতে আজ তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি

    হুমকি দিয়ে লেখা একাধিক চিঠি পাওয়ার পর গত ১৮ এপ্রিল তিনি জগদ্দল থানায় অভিযোগ দায়ের করেছেন। প্রশাসন ও স্থানীয় কাউন্সিলরকে জানানোর পর পরিবারের বাচ্চাদের অপহরণ করার হুমকি এসেছে চিঠির মাধ্যমে। আতঙ্কিত গৃহবধূ মৌমিতা দাস বসুর দাবি, রাতের অন্ধকারে পিছনের দিকের জানলা দিয়ে হুমকি দিয়ে চিঠি ঘরে ফেলা হচ্ছে। তবে চিঠি রহস্যে যিনি যুক্ত। প্রশাসন তদন্ত করে অবিলম্বে তাকে গ্রেপ্তার করুক।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Tarakeswar, West Bengal news

    পরবর্তী খবর