Home /News /south-bengal /
Paschim Medinipur: মেয়ের প্রেম মেনে নিতে পারেনি মা, তাই প্রেমিকের বুদ্ধিতে মাকে মেরে ফেলল মাইনর প্রেমিকা

Paschim Medinipur: মেয়ের প্রেম মেনে নিতে পারেনি মা, তাই প্রেমিকের বুদ্ধিতে মাকে মেরে ফেলল মাইনর প্রেমিকা

minor girl killed her mother with boyfriend

minor girl killed her mother with boyfriend

চরম নক্কারজনক পরিস্থিতি...

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর:   নাবালিকা মেয়ের প্রেম মেনে নিতে পারেননি মা। তাই প্রেমিকের সঙ্গে প্ল্যান করে প্রেমের রাস্তা থেকে চিরদিনের মতো মাকেই সরিয়ে দিল মেয়ে ও তার প্রেমিক। প্রেমিকার দ্বারা তারই মাকে খুন করার অভিযোগে গ্রেফতার প্রেমিক ও তার বাবা, মা। গ্রেফতার করা হয়েছে নাবালিকা প্রেমিকাকেও। ঘটনাটি ঘটেছে মেদিনীপুর কোতওয়ালী থানার অন্তর্গত পাটনা বাজার এলাকায়।

    পুলিশ ও মৃতার পরিবার সুত্রে জানা যায় গত ১৫  এপ্রিল ১  বৈশাখের দিন মেদিনীপুর শহরের পাটনা বাজারের বাসিন্দা পেশায় এক স্বর্ণ ব্যবসায়ীর নাবালিকা মেয়ে তার মা অনিতা দত্তকে কোল্ড ড্রিঙ্কস খাওয়ানোর পর অনিতা দেবী হৃদরোগে আক্রান্ত হয়ে অচৈতন্য হয়ে পড়েন। এরপর পরিবার পরিজনেরা অনিতা দত্তকে তড়িঘড়ি মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। অনিতা দেবীর স্বামী সহ পরিবার পরিজনেরা বুঝে উঠতে পারছিলেন না কীভাবে ঘটনাটি ঘটল। কারণ তখন পর্যন্ত অনিতা দেবীর পরিবারের কেউই টের পাননি নাবালিকা মেয়ে ও তার প্রেমিকের এই পরিকল্পনার বিষয়ে।

    হঠাৎ দিন কয়েক আগে নাবালিকা মেয়ের মোবাইল চ্যাট দেখে তার বাবা সহ পরিবার পরিজনেরা জানতে পারেন তাদের নাবালিকা মেয়ে ও তার প্রেমিক জিৎ পূর্ব পরিকল্পিতভাবে অনিতা দত্তকে কোল্ড ড্রিঙ্কস এর সঙ্গে কিছু মিশিয়ে খাইয়ে দেয়। এরপরই অনিতা দত্তের পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের করা হয় নাবালিকা মেয়ে ও তার প্রেমিক এবং প্রেমিকের বাবা মায়ের বিরুদ্ধে।

    অভিযোগের ভিত্তিতে মেদিনীপুর কোতওয়ালি পুলিশ চারজনকে গ্রেফতার করে, শুক্রবার নাবালিকা মেয়েকে জুভেনাইল কোর্টে তোলা হয় এবং বাকি তিনজনকে মেদিনীপুর আদালতে তোলা হলে বিচারক একজনকে তিন দিনের পুলিশ হেপাজত ও বাকিদের ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন, এমনটাই জানিয়েছেন সরকারি পক্ষের আইনজীবী মোহাম্মদ নাজিম হাবিব।

    Partha Mukherjee

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Boyfriend, Mother

    পরবর্তী খবর