Home /News /south-bengal /
Bangla News: আপনি কি 'এই' পৌরসভার বাসিন্দা? ভ্যাকসিনের দুটো ডোজই নেওয়া? বিরাট ছাড় পাবেন...

Bangla News: আপনি কি 'এই' পৌরসভার বাসিন্দা? ভ্যাকসিনের দুটো ডোজই নেওয়া? বিরাট ছাড় পাবেন...

ভ্যাকসিন দিতে উদ্যোগ

ভ্যাকসিন দিতে উদ্যোগ

Bangla News: ভ্যাকসিনের প্রতি এলাকার মানুষের আরও আগ্রহ বাড়াতে নতুন পথে হাঁটতে শুরু করল দক্ষিণ দমদম পৌরসভা।

  • Share this:

    #দমদম: করোনার তৃতীয় ঢেউ চলছে। এখনও হুঁশ ফেরেনি বহু মানুষের। এমনকী অনেকেই আছেন যারা এখনও ভ্যাকসিনের একটি ডোজও নেননি। অনেকেই আছেন, যারা প্রথমটি নিলেও দ্বিতীয়টি আর নিয়ে ওঠেননি। এই পরিস্থিতিতে অভিনব পদক্ষেপ নিল দক্ষিণ দমদম পৌরসভা। ভ্যাকসিনের প্রতি এলাকার মানুষের আরও আগ্রহ বাড়াতে নতুন পথে হাঁটতে শুরু করল দক্ষিণ দমদম পৌরসভা।

    এলাকার বাসিন্দারা করোনার দ্বিতীয় ডোজ নিলেই বকেয়া ট্যাক্সে ২৫% ছাড় পেতে চলেছেন দক্ষিণ দমদম পৌরসভা এলাকায়। পৌরসভার পক্ষ থেকে এই ঘোষণা করা হয়েছে। দক্ষিণ দমদম পৌরসভার বাসিন্দারা এবার থেকে করোনার দ্বিতীয় ডোজের সার্টিফিকেট দেখাতে পারলেই মিলবে বকেয়া ট্যাক্সের ২৫% ছাড়।

    আরও পড়ুন: ভোর চারটে, পার্ক সার্কাসে এক সাফাইকর্মী যা দেখলেন, ফের সমাজের মাথা হেঁট!

    পাশাপাশি ছাত্র-ছাত্রীদের বা স্কুল ছুট ১৫ থেকে ১৮ বছর বয়সীরা দেখা যাচ্ছে ভ্যাকসিন নিতে ভয় পাচ্ছে এবং স্কুল যেহেতু বন্ধ সেই কারণে ছেলেমেয়েরা ভ্যাকসিন নিতে আসছিল না ঘোষণা হওয়ার পরেও। সেই কারণে তাদের টিকাকরণের উৎসাহ দিতে দক্ষিণ দমদম পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের প্রশাসক মন্ডলীর সদস্য দেবাশীষ বন্দোপাধ্যায় উদ্যোগ নিয়েছেন পড়ুয়ারা ভ্যাকসিন নিলে মিলবে ক্রীড়া সরঞ্জাম।

    আরও পড়ুন: মণিপুর থেকে আসত ড্রামের পর ড্রাম, কী থাকত তাতে? বর্ধমানে বাবরের কাহিনি ফাঁস!

    আর সেই উদ্যোগ নেওয়ার পরে দেখা যাচ্ছে প্রায় ৮০ জন একদিনে ভ্যাকসিন নেওয়ার জন্য লাইনে দাঁড়িয়েছে। অন্য দিন দেখা যেত ৫ জন থেকে ৬ জন ভ্যাকসিন নিতে আসত, সেখানে সম্পূর্ণ আজ অন্য চিত্র দেখা গেল। বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে আজ এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হল দক্ষিণ দমদম পৌরসভার পক্ষ থেকে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangla News, West Bengal news

    পরবর্তী খবর