Nandigram: 'উন্নয়ন জিতবে, তোষণ পরাস্ত হবে', ভোট দিয়ে বেরিয়ে এসেই মমতাকে কটাক্ষ শুভেন্দুর

Nandigram: 'উন্নয়ন জিতবে, তোষণ পরাস্ত হবে', ভোট দিয়ে বেরিয়ে এসেই মমতাকে কটাক্ষ শুভেন্দুর

ভোট দিয়ে বেরিয়ে এসেই মমতাকে কটাক্ষ শুভেন্দুর

নন্দনায়কবাড় স্কুলে ভোট দেন তৃণমূল ছেড়ে এসে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। ভোট দিয়ে বেরিয়ে সংবাদমাধ্যমের সামনে তিনি বলেন, ভোটারদের অনুরোধ করব শান্তিতে ভোট দিন।

  • Share this:

    #নন্দীগ্রাম: দ্বিতীয় দফার ভোট আজ। চার জেলা পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া ও দক্ষিণ ২৪ পরগণার মোট ৩০ আসনে আজ নির্বাচনে। এই ৩০ আসনের মধ্যে নজরে নন্দীগ্রাম। এবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ আসনেও ভোট হচ্ছে আজ। ইতিমধ্যেই ভোট দিলেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী ভোট দিলেন।

    নন্দনায়কবাড় স্কুলে ভোট দেন তৃণমূল ছেড়ে এসে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। ভোট দিয়ে বেরিয়ে সংবাদমাধ্যমের সামনে তিনি বলেন, "ভোটারদের অনুরোধ করব শান্তিতে ভোট দিন"।

    ভোট দিয়ে তিনি দাবি করেন এই নির্বাচন নিয়ে তিনি আত্মবিশ্বাসী। তাঁর কথায়, নন্দীগ্রামের মানুষের উপরে বিশ্বাস আছে। উন্নয়ন জিতবে, তোষণ পরাস্ত হবে। এছাড়াও এদিন মমতাকে 'আন্টি' বলে সম্বোধন করেন তিনি।

    শুভেন্দু বলছেন, "কেউ মমতা বন্দ্যোপাধ্য়ায়কে চিনতেন না। রাজনীতিতে তিনি পরিচিতি পেয়েছেন রাজীব গান্ধীর জন্য। পরে তিনি রাজীব গান্ধীকেও প্রতারণা করেছেন। নন্দীগ্রামের মানুষ সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। তৃণমূল হারছে আর এটা স্পষ্ট। আমি মেদিনীপুরের মানুষের জন্য কাজ করেছি আর তারা আমায় বহু বছর ধরে চেনেন। তারা সকলে আছে। নিঃসন্দেহে বিজেপি জিতছে।"

    প্রসঙ্গত, এবারের নির্বাচনের ভরকেন্দ্র নন্দীগ্রাম। এই আসন থেকেই লড়ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন শুভেন্দু অধিকারী। এই দুই হেভি ওয়েট প্রার্থীর সঙ্গে লড়ছেন সংযুক্ত মোর্চার মীনাক্ষী মুখোপাধ্যায়।

    Published by:Swaralipi Dasgupta
    First published: