West Bengal election: সুশান্ত ঘোষের উপরে হামলার অভিযোগ তৃণমূল কর্মীদের দিকে, ৪ জন গ্রেফতার ইতিমধ্যেই

West Bengal election: সুশান্ত ঘোষের উপরে হামলার অভিযোগ তৃণমূল কর্মীদের দিকে, ৪ জন গ্রেফতার ইতিমধ্যেই

সুশান্ত ঘোষের সঙ্গে তৃণমূল কর্মীদের বচসায় চাঞ্চল্য

শালবনির সিপিএম প্রার্থী সুশান্ত ঘোষের অভিযোগ, সিপিএম এজেন্টদের বুথে প্রবেশ করতে বাধা দিয়েছে তৃণমূলের প্রার্থীরা।

  • Share this:

    #মেদিনীপুর: শুরু হয়ে গিয়েছে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোট। আজ পাঁচটি জেলার মোট ৩০টি আসনে নির্বাচন। পূর্ব মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর, ও পুরুলিয়ার ৩০টি আসনে ভোট। ভোটের শুরু হতেই অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

    শালবনির সিপিএম প্রার্থী সুশান্ত ঘোষের (Sushanta ghosh) অভিযোগ, সিপিএম এজেন্টদের বুথে প্রবেশ করতে বাধা দিয়েছে তৃণমূলের কর্মীরা। বচসা গুইয়াদহ প্রাথমিক স্কুলে এই নিয়ে সুশান্ত ঘোষের সঙ্গে তৃণমূলের কর্মীদের বচসা বাধে বলে জানা যাচ্ছে। সুশান্তকে জুতো দিয়ে বাধা দেওয়ার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ। এছাড়াও তাঁর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয়েছে।

    শালবনির সিপিএম প্রার্থী বলছেন, যাঁদের এজেন্ট হওয়ার কথা তাঁদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে। বাইরে থেকে এজেন্ট আনতে হচ্ছে। রাজ্যে গণতন্ত্র নেই। ২০১১ সাল থেকে রাজ্য যারা সামলাচ্ছে তারা ভোটের পর বুঝতে পারবে মানুষ তাদের জন্য কী রায় দিয়েছে।

    শালবনি পূর্বপাড়ায় সুশান্তের উপর হামলা হওয়ার পরে বুথের সামনেই তাঁর সঙ্গে ধস্তাধস্তি হয় বলে অভিযোগ। তৃণমূলের বিরুদ্ধেই হামলার অভিযোগ এনেছেন বামনেতা। তবে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। হামলার ঘটনায় রিপোর্ট চেয়েছেয কমিশন। ইতিমধ্যেই এই ঘটনায় গ্রেফতার হয়েছেন চারজন। ‌

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0