Mamata Banerjee: সংখ্যালঘু ভোট ভাগ করতে টাকা দিয়েছে বিজেপি, নাম না করে আইএসএফকে তোপ মমতার

Mamata Banerjee: সংখ্যালঘু ভোট ভাগ করতে টাকা দিয়েছে বিজেপি, নাম না করে আইএসএফকে তোপ মমতার

নাম না করে আইএসএফকে তোপ মমতার

চেনা মেজাজেই আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে সিপিএমকেও আক্রমণ করেন তিনি। নাম না করে আইএসএফ-কেও তোপ দাগেন তিনি।

  • Share this:

    #মেদিনীপুর: বিধানসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। আজ বৃহস্পতিবার রাজ্য রাজনীতিতে গুরুত্বপূর্ণ দিন। কারণ একই দিনে মোট ২৬ টি সভা রয়েছে আজ বাংলায়। এসেছেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ, রাজনাথ সিং ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আবার আজই প্রচার শুরু করেছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া মিঠুন চক্রবর্তী। রাজনৈতিক ভাবে জমজমাট এই দিনে দাঁতনের সভা থেকে বিজেপিকে চেনা মেজাজেই আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে সিপিএমকেও আক্রমণ করেন তিনি। নাম না করে আইএসএফ-কেও তোপ দাগেন তিনি।

    বিরোধীদের নিশানা করে মমতা বলেন, বিজেপি-সিপিএম-আর একটি নতুন দলের ডিল হয়েছে। ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-কেই ইঙ্গিত করে তিনি এই মন্তব্য করেছেন। এছাড়াও এদিন তিনি দাবি করেছেন, বিজেপি টাকা দিয়ে একটা দলকে পাঠিয়েছে। সংখ্যালঘু ভোট ভাগ করতে টাকা দিয়েছে বিজেপি।

    তারপরেই ফের তিনি দাবি করেছেন যে সিপিএম-কে ভোট দেওয়া মানে বিজেপিকেই ভোট দেওয়া। আক্রমণাত্বক ভঙ্গিতে মমতা বলছেন, যে সিপিএম, সে-ই বিজেপি। যে কংগ্রেস, সে-ই বিজেপি। সেই চেনা মেজাজেই বিজেপিকে আক্রমণ করেছেন মমতা। তিমি বলছেন, বিজেপি বহিরাগত জঘন্য পার্টি। মোদি খুনিদের রাজা, ডাকাতদের জমিদার।

    এদিন পাথরপ্রতিমার সভা থেকেও আব্বাস সিদ্দিকির দল আইএসএফকে তকোপ দাগেন মমতা। আজ বিধানসভা নির্বাচন শুরু হওয়ার ঠিক মুখে চারটি সভা রয়েছে তাঁর। অন্য আর একটি সভা থেকে এদিন তিনি বলেন উন্নততর তৃণমূলের কথা। বললেন, এই আট বছরে যা কাজ করেছি, আগামী পাঁচ বছরের তার চেয়ে বেশি কাজ করব। উন্নত থেকে উন্নততর তৃণমূল গড়ব।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর