Mamata in Nandigram: 'একবার নন্দীগ্রামে ঢুকেছি, আর বেরবো না', সভা থেকে হুঙ্কার মমতার

Mamata in Nandigram: 'একবার নন্দীগ্রামে ঢুকেছি, আর বেরবো না', সভা থেকে হুঙ্কার মমতার

একবার নন্দীগ্রামে ঢুকেছি, আর বেরবো না, সভা থেকে হুঙ্কার মমতার

দ্বিতীয় দফার ভোটের আগে নন্দীগ্রামে আজ প্রচারের শেষ দিন। এদিন নন্দীগ্রামের প্রথম সভা থেকেই সেই চেনা মেজাজে বিজেপিকে আক্রমণ করলেন মমতা।

  • Share this:

    #নন্দীগ্রাম: নজরে নন্দীগ্রাম। আজ একের পরে এক সভা দুই বিজেপি ও তৃণমূল দুই শিবিরেরই। একদিকে চলছে বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহের রোড শো ও সভা। পাশাপাশি নন্দীগ্রামে আজ তিনটি সভা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। দ্বিতীয় দফার ভোটের আগে নন্দীগ্রামে আজ প্রচারের শেষ দিন। এদিন নন্দীগ্রামের প্রথম সভা থেকেই সেই চেনা মেজাজে বিজেপিকে আক্রমণ করলেন মমতা।

    অমিত শাহ যখন রোড শো করছেন, তখন তাঁকে আক্রমণ করেন মমতা। কটাক্ষ করে বলেন, "এক একজন ৩০-৪০টি গাড়ি নিয়ে আসছে। স্বরাষ্ট্রমন্ত্রী আসছেন। সেটাও তো ভোটের কার্যকলাপের বাইরে নয়। ১০০ টা পুলিশের গাড়ি আসছে। এতে সাধারণ মানুষ যাতায়াত করতে পারছে না।"

    বিজেপি টাকা দিয়ে ভোট কিনতে চাইছে ,সেই একই দাবি করেন মমতা। তিনি বলেন, "ওরা টাকা দিলে খরচ করুন। কিন্তু ভোট বাক্সে বিজেপিকে খরচা করে দিন। ২০০০ টাকা দিলে খেয়ে নিন। শাড়ি দিলে, কেটে পর্দা বানিয়ে নিন।"

    নাম না করে ফের এদিন নন্দীগ্রামের প্রতিপক্ষ শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেছেন তিনি। মমতা বলেছেন, "১০০০ কোটি টাকা চুরি করেছে গদ্দার। পিএম কেয়ারের টাকা হোটেলে বসে মন্ত্রীরা বিলোচ্ছেন।" কিন্তু নন্দীগ্রামে জেতা নিয়ে মমতা আত্মবিশ্বাসী। তিনি বলেছেন, "একবার নন্দীগ্রামে ঢুকেছি। আর বেরবো না। "

    এদিন মমতাকে দেখে ফের জয় শ্রীরাম ধ্বনি তোলেন বিজেপি সমর্থকরা। অমিত শাহ যে এলাকায় রোড শো করছেন, সেখান দিয়ে যখন মমতার কনভয় যাচ্ছিল, তখনই তাঁকে দেখে ওঠে জয় শ্রীরাম ধ্বনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: