'সিপিএমকে ভোট দেওয়া মানে বিজেপিকে দেওয়া', বামপন্থী বন্ধুদের কাছে ভোটের আবেদন মমতার

'সিপিএমকে ভোট দেওয়া মানে বিজেপিকে দেওয়া', বামপন্থী বন্ধুদের কাছে ভোটের আবেদন মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়

হলদিয়া থেকে কড়া ভাষায় বিজেপিকে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। তবে শুধু বিজেপি নয়। এদিন সিপিআইএম-কেও আক্রমণ করেন তিনি। তবে সিপিআইএমকে আক্রমণ করলেও বামপন্থী বন্ধুদের কাছে ভোট দেওয়ার আবেদনও করেন মমতা।

  • Share this:

    #হলদিয়া: একদিকে নরেন্দ্র মোদি যখন খড়গপুরের সভা থেকে তৃণমূলকে আক্রমণ করছে। তখন হলদিয়া থেকে কড়া ভাষায় বিজেপিকে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। তবে শুধু বিজেপি নয়। এদিন সিপিআইএম-কেও আক্রমণ করেন তিনি। তবে সিপিআইএমকে আক্রমণ করলেও বামপন্থী বন্ধুদের কাছে ভোট দেওয়ার আবেদনও করেন মমতা।

    সিপিআইএমকে আক্রমণ করে মমতা বলেন, "সিপিএম আমাকে নন্দীগ্রামে ঢুকতে দিত না। এখন মেদিনীপুরের যে কোনও জায়গায় যেতে পারি।" তবে পাশাপাশি সিপিআইএমকে ভোট না দিয়ে তৃণমূলে বামপন্থীদের ভোট দেওয়ার অনুরোধ করেন তিনি।

    মমতা বলছেন, "বিজেপি পার্টির প্রধানমন্ত্রী গোটা দেশের অর্থনীতি নষ্ট করেছে। কোন দিন দেখবেন হলদিয়া বন্দর বিক্রি করে দেবে। নরেন্দ্র মোদী সব বিক্রি করে দিচ্ছে। মনে রাখবেন। এর পরেই তিনি বলেন, বামপন্থী বন্ধুদের বলব সিপিএমকে ভোট দেবেন না। সিপিএমকে ভোট দেওয়া মানে বিজেপিকে ভোট দেওয়া। ওদের দেওয়া মানে লক্ষণ শেঠদের দেওয়া।"

    নাম না করে এদিন শুভেন্দু অধিকারীকেও আক্রমণ করেন মমতা, "বিজেপি আর মেদিনীপুরের কিছু গদ্দার, মীরজাফর যাদের আমি পুষেছি। তারা পছন্দ না হলেই জেলে পুরে দিত। তিনি আরও বলছেন, টি এম সি যাকে স্নেহ দিয়ে বড় করল। সে আজ বড় তোলাবাজ। সে এখন বিজেপি করে। কারণ টাকা বাঁচাতে, জেল থেকে বাঁচতে।"

    মোদি যখন বাংলায়, তখন মমতা এও বলেন যে, বিজেপি গোটা ভারতের জন্যই একটা জঘন্য দল। তিনি বলছেন, "পিএম কেয়ারের নাম করে টাকা তুলেছে। আর কোভিড ইঞ্জেকশন পাচ্ছে না। আবার কোভিড বেড়েছে। বিহারের ভোটের আগে বলেছিল ইঞ্জেকশন দেবে। এখন আর নেই। বিজেপি একটা জঘন্য দল। মানু্ষ খুন করে। জঘন্য কাজ করে।"

    First published: