Home /News /south-bengal /
এবার দামোদরে নৌকোডুবি! নিখোঁজ দুই যুবক, চলছে তল্লাশি

এবার দামোদরে নৌকোডুবি! নিখোঁজ দুই যুবক, চলছে তল্লাশি

East Burdwan || তলিয়ে যাওয়া দুই যুবকের খোঁজে  প্রথমে কাটোয়া থেকে ডুবুরি আনিয়ে দামোদরে খোঁজা শুরু করা হয়। পরে দুর্গাপুর আসানসোল থেকেও ডুবুরিদের নিয়ে আসা হয়েছে। যদিও রবিবার দুপুর পর্যন্ত নিখোঁজ দুই যুবককে পাওয়া যায়নি।

  • Share this:

#পূর্ব বর্ধমান: ফের নৌকাডুবি। দামোদরে পানসি নৌকা উল্টে নিখোঁজ ২। পূর্ব বর্ধমানের পাইকপাড়ার ঘটনা। উদ্ধারকার্যে নেমেছে জেলা বিপর্যয় ব্যবস্থাপন দফতর ও জেলা পুলিশের বিশেষ টিম।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যা নাগাদ একটি পানসি নৌকা করে ৪ বন্ধু দামোদরে নৌবিহারে বের হয়। মাঝ নদীতে হঠাৎ করেই ঝোড়ো হাওয়ার কবলে পরে নৌকাটি উল্টে যায়। ২ বন্ধু সাঁতার কেটে পাড়ে উঠতে সক্ষম হলেও বাকি দুজন তলিয়ে যায়। এরমধ্যেই উদ্ধারকার্যে হাত লাগিয়েছে জেলা বিপর্যয় ব্যবস্থাপন দফতর ও জেলা পুলিশের বিশেষ টিম।নিখোঁজ সৈকত মান্না ও সৌগত বেরার বাড়ি জোৎশ্রীরামপুর এলাকায়।

আরও পড়ুন: তালিকা তৈরি, এবার গরুপাচারে 'জড়িত' পুলিশকর্মীদের ডাক পড়বে! অনুব্রতকে ঘিরছে সিবিআই

কয়েকদিন আগেই পূর্বস্থলীতে  চার বন্ধু পরিযায়ী পাখি দেখতে এসে দুর্ঘটনার কবলে পড়ে। নৌকা উল্টে দুজনের মৃত্যু হয়েছিল। তারপর আবার একই ঘটনার পুনরাবৃত্তি৷ একই নৌকায় থাকা আরও দুজনের নাম সৌরভ ধারা এবং সমরেশ পাল। তলিয়ে যাওয়া দুই যুবকের খোঁজে  প্রথমে কাটোয়া থেকে ডুবুরি আনিয়ে দামোদরে খোঁজা শুরু করা হয়। পরে দুর্গাপুর আসানসোল থেকেও ডুবুরিদের নিয়ে আসা হয়েছে। যদিও রবিবার দুপুর পর্যন্ত নিখোঁজ দুই যুবককে পাওয়া যায়নি।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসের আগে পুলিশে পুলিশে ছয়লাপ, কলকাতার কড়া নিরাপত্তায় একাধিক নাকা চেকিং

ছোট, সরু এই পানসি নৌকা নিয়ে বর্ষাকালে নদীতে কীভাবে নামছে সবাই তা নিয়ে প্রশ্ন উঠেছে। পূর্বস্থলীর ঘটনায় পর্যটকদের বিরুদ্ধে নৌকায় মদ্যপানের অভিযোগ সামনে এসেছিল। মদ খেয়ে হুড়োহুড়ি করার কারণেই নৌকা উল্টে গিয়েছিল বলে প্রশাসন সূত্রে জানানো হয়েছিল।

Published by:Rachana Majumder
First published:

Tags: Damodar River, East Burdwan

পরবর্তী খবর