Home /News /south-bengal /
West Bengal News: খুদে পড়ুয়াদের সঙ্গে এতটা অমানবিক! প্রধান শিক্ষককে বেধড়ক মার অভিভাবকদের

West Bengal News: খুদে পড়ুয়াদের সঙ্গে এতটা অমানবিক! প্রধান শিক্ষককে বেধড়ক মার অভিভাবকদের

মারাত্মক ঘটনা

মারাত্মক ঘটনা

West Bengal News: হাইস্কুলের প্রধান শিক্ষককে মারধর ক্ষুব্ধ অভিভাবকদের। ঘটনায় তীব্র চাঞ্চল্য মেদিনীপুর শহরের কেরানিতলা মোহনানন্দ স্কুলে।

  • Share this:

    #মেদিনীপুর: সকাল থেকে হাইস্কুলের রুমে তালা বাধ্য হয়েই প্রাইমারি স্কুলের পড়ুয়াদের পরীক্ষা নিতে হচ্ছে স্কুল বারান্দায় (West Bengal News)। হাইস্কুলের প্রধান শিক্ষককে মারধর ক্ষুব্ধ অভিভাবকদের। ঘটনায় তীব্র চাঞ্চল্য মেদিনীপুর শহরের কেরানিতলা মোহনানন্দ স্কুলে।

    মেদিনীপুর শহরের কৃষি মহানন্দা বিদ্যামন্দির স্কুল বিল্ডিংয়েই চলে শ্রী শ্রী বালানন্দ প্রাথমিক বিদ্যালয়। প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষের অভিযোগ, কোনও কিছু না জানিয়েই শুক্রবার সকালে ক্লাসরুমে তালা লাগিয়ে দেওয়া হয় উচ্চবিদ্যালয় কর্তৃপক্ষের তরফে। এর জেরে তীব্র গরমের মধ্যে স্কুল বারান্দাতেই বসে মিডটার্ম পরীক্ষা দিতে হয় খুদে পড়ুয়াদের। ঘটনার জেরে রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকেরা। ক্ষুব্ধ অভিভাবকেরা রীতিমতো হানা দেয় শ্রীশ্রী মোহনানন্দ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক সুমিত কুমার ঘোষের বাড়িতে।

    আরও পড়ুন: 'গরমের ছুটি এগিয়ে পড়াশোনা লাটে তোলার চক্রান্ত' মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তকে কটাক্ষ দিলীপের

    অভিভাবকদের চাপে পড়ে বাধ্য হয়ে তড়িঘড়ি স্কুল ক্যাম্পাসে ছুটে আসেন মোহনানন্দ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক। স্কুলে প্রবেশ করতেই ক্ষুব্ধ অভিভাবকদের রোষের মুখে পড়তে হয় তাঁকে। কলার ধরে হেনস্থার পর ক্ষুব্ধ অভিভাবকদের তরফে একসময় চড়-থাপ্পড় লাগাতে দেখা যায় বিদ্যালয়ের প্রধান শিক্ষককে। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

    আরও পড়ুন: প্রচন্ড গরমেও চলছে না অ্যাপ ক্যাবে এসি, যাত্রীদের ভুরি ভুরি অভিযোগ!

    শ্রী শ্রী বালানন্দ প্রাথমিক বিদ্যালয়ের কর্তৃপক্ষের দাবি, প্রাথমিক বিদ্যালয়ের কর্তৃপক্ষ কোনো কিছু না জানিয়েই ক্লাসরুমে তালা দিয়ে এজাহার উচ্চবিদ্যালয়ের কর্তৃপক্ষের তরফে। খুদে পড়ুয়াদের হেনস্থা করার জন্যই উচ্চবিদ্যালয়ের তরফে এমন ঘটনা ঘটানো হয় বলেও জানিয়েছেন শ্রী শ্রী বালানন্দ বিদ্যামন্দির কতৃপক্ষ। যদিও শ্রী শ্রী মোহনানন্দ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষকের দাবি, প্রাইমারি স্কুলের পড়ুয়াদের যে পরীক্ষা ছিল সে বিষয়টি তাঁর গোচরে ছিল না। এর ফলেই এমন সমস্যা তৈরি হয়। গোটা ঘটনাকে ঘিরে স্কুল ক্যাম্পাসে ছড়িয়েছে ব্যাপক উত্তেজনা। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে মেদিনীপুর কোতোয়ালি থানার পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর