Home /News /south-bengal /
Kharagpur Murder: ঘুমন্ত মাকে খুন করে আত্মঘাতী বাবা!খড়্গপুরে ঘুম ভেঙে নৃশংস দৃশ্য দেখল দুই সন্তান

Kharagpur Murder: ঘুমন্ত মাকে খুন করে আত্মঘাতী বাবা!খড়্গপুরে ঘুম ভেঙে নৃশংস দৃশ্য দেখল দুই সন্তান

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

মায়ের চিৎকারে ঘুম ভেঙে যায় ওই দম্পতির ৬ বছর মেয়ে ও ৮ বছরের ছেলের। তারা চিৎকার করে প্রতিবেশীদের ডাকে।

  • Share this:

    #শঙ্কর রাই,খড়্গপুর: স্ত্রী-কে খুন করে নিজেও আত্মঘাতী হলেন খড়্গপুরের যুবক৷ এক ধাক্কায় অনাথ হয়ে পড়ল দুই নাবালিকা কন্যা ও এক বালক! ঘটনাকে কেন্দ্র করে একই সঙ্গে চাঞ্চল্য ও শোকের ছায়া খড়্গপুর গ্রামীণের কুচলাতাড়ি এলাকায়।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোর চারটে নাগাদ খড়্গপুর গ্রামীণের কুচলাতাড়ি গ্রামের বছর ৩২-এর যুবক যুগল‌ নায়েক, নিজের বাড়িতেই ধারালো অস্ত্র দিয়ে প্রথমে ঘুমন্ত স্ত্রীর গলা কেটে দেন৷ এর পর, সেই ঘরেই নিজে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন!

    আরও পড়ুন:প্রেমে প্রত্যাখ্যাত হয়ে চরম পথ বেছে নিলেন যুবক! বনগাঁর ঘটনায় চাঞ্চল্য

    মায়ের চিৎকারে ঘুম ভেঙে যায় ওই দম্পতির ৬ বছর মেয়ে ও ৮ বছরের ছেলের। তারা চিৎকার করে প্রতিবেশীদের ডাকে। প্রতিবেশীরা এসে এই দৃশ্য দেখে স্তব্ধ হয়ে যান। খবর দেওয়া হয় খড়্গপুর গ্রামীণ থানায়।‌ পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

    খড়্গপুর মহাকুমা হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত হবে বলে জানা গিয়েছে। পুলিশ এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। এদিকে, ঘটনা ঘিরে থমথমে পরিবেশ এলাকায়৷

    যুগলের বাবা মদন নায়েকের দাবি, নেশাগ্রস্ত অবস্থায় এই ঘটনা ঘটিয়েছে ছেলে৷ ছেলে মানসিক ভারসাম্যহীন বলেও তাঁর দাবি৷ যদিও দম্পতির নাবালক পুত্র ও কন্যার কী হবে, তা নিয়েই এখন চিন্তায় প্রতিবেশীরা৷

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Kharagpur, Murder

    পরবর্তী খবর