Home /News /south-bengal /
Mamata Banerjee: আপনাদের অনেকের বাড়িতেই রেইড হয়েছে আমি জানি, ভয় পাবেন না: মমতা

Mamata Banerjee: আপনাদের অনেকের বাড়িতেই রেইড হয়েছে আমি জানি, ভয় পাবেন না: মমতা

Mamata Banerjee

Mamata Banerjee

এই পরিস্থিতিতে ফের একবার ইডি, সিবিআই, আয়কর দফতরের অভিযান নিয়ে বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। (Mamata Banerjee)

  • Share this:

#হিন্দমোটর: রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ইডির হেফাজতে। সেই সময় রাজ্যের শিল্পপতিদের বড় বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নজরুল মঞ্চে বঙ্গসম্মান প্রদানের পর বুধবার টিটাগড়ে রেলের ওয়াগন তৈরির প্রকল্প উদ্বোধনে গিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে কী বলেন মমতা, তার দিকে নজর ছিল সকলেরই। ফের একবার এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী এদিন বললেন, 'যাঁরা শিল্পপতি আছেন, তাঁরা ভয় পাবেন না। আপনাদের অনেকের বাড়িতেই রেইড হয়েছে, আমি জানি।' (Mamata Banerjee)

এসএসসি দুর্নীতিকাণ্ডে আর্থিক নয়ছয়ের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তৃণমূল কংগ্রেসের মহাসচিব তথা প্রাক্তন শিক্ষামন্ত্রীকে। পার্থর গ্রেফতারির পর থেকেই রাজ্য-রাজনীতি তোলপাড়। পার্থকে নিয়ে তৃণমূল কংগ্রেসের অবস্থানও স্পষ্ট করা হয়েছে। মুখ খুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এই পরিস্থিতিতে ফের একবার ইডি, সিবিআই, আয়কর দফতরের অভিযান নিয়ে বার্তা দিলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: WBCS পরীক্ষার প্রশিক্ষণ দিতে কাটোয়ায় বিনামূল্যে কোচিং ক্লাস, কুর্নিশ এলাকাবাসীর

রাজ্যের শিল্পপতিদের উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী মনে করিয়েছেন ইডি-সিবিআইয়ের কার্যকলাপ নিয়ে। প্রসঙ্গত, রাজ্যে গরুপাচার মামলা থেকে কয়লা পাচার মামলা, নারদ মামলা, এসএসসি দুর্নীতি মামলা-সহ একাধিক মামলায় নাম জড়িয়েছে রাজ্যের শাসকদলের। তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, 'এটা রাজনৈতিক প্রতিহিংসা।' হিন্দমোটর থেকে মমতাও এদিন ফের একবার এজেন্সি তোপ দাগলেন বিজেপির বিরুদ্ধে।

আরও পড়ুন: প্রেমিকা ফোন কেটেছে, চরম পরিণতির দিকে এগোল প্রেমিক! রক্তারক্তি কাণ্ডে থ গোটা পরিবার

পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ মহিলার বাড়ি থেকে ২১ কোটি টাকা, ৫০ লক্ষ টাকার গহনা-সহ নানা নথি উদ্ধার হয়েছে। ইডি মনে করছে, এসএসসি দুর্নীতি নিয়োগ মামলার সঙ্গে এই টাকার যোগ রয়েছে। এই মামলায় অন্যতম অভিযুক্ত রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিনি দীর্ঘ বছর ধরে তৃণমূল কংগ্রেসের মহাসচিব। স্বভাবতই বিরোধী রাজনৈতিক দলগুলি দুর্নীতি নিয়ে তৃণমূল কংগ্রেসকে বিঁধছেন। আপাতত ইডি পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: CM Mamata Banerjee, Partha Chatterjee

পরবর্তী খবর