Home /News /south-bengal /
Mysterious death of a child in Dum Dum: আড়াই বছরের শিশুর রহস্যমৃত্যু, অভিযোগের তির বাবা- মায়ের দিকেই! দমদমে চাঞ্চল্য

Mysterious death of a child in Dum Dum: আড়াই বছরের শিশুর রহস্যমৃত্যু, অভিযোগের তির বাবা- মায়ের দিকেই! দমদমে চাঞ্চল্য

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

ঘটনাটি ঘটেছে দক্ষিণ দমদম পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের সুভাষনগর এলাকার শরৎ বোস রোড এলাকায়৷

  • Share this:

    #অনুপ চক্রবর্তী, দমদম: আড়াই বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু৷ আর সেই ঘটনায় অভিযোগের আঙুল উঠল শিশুটির বাবা-মায়ের দিকেই! সোমবার এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটল দমদম ক্যান্টনমেন্ট এলাকার সুভাষ নগর এলাকায়৷

    ঘটনাটি ঘটেছে দক্ষিণ দমদম পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের সুভাষনগর এলাকার শরৎ বোস রোড এলাকায়৷ আড়াই বছর বয়সি ওই শিশুপুত্রের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে এলাকায় রীতিমতো উত্তেজনা ছড়ায়৷ পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে৷

    আরও পড়ুন: নেশার টাকা না দেওয়ায় স্ত্রীর যে মর্মান্তিক পরিণতি করল স্বামী, জঙ্গিপুরের ঘটনায় শিউরে উঠবেন

    জানা গিয়েছে, রিয়ান নামে আড়াই বছরের শিশুটিকে গতকাল বিকেল সাড়ে পাঁচটা নাগাদ গলায় পর্দা জড়ানো অবস্থায় ঘরের মধ্যে পড়ে থাকতে দেখা যায়৷ এর পরে শিশুটিকে প্রথমে স্থানীয় পুর হাসপাতাল ও পরে দমদমের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।

    আরও পড়ুন: মর্মান্তিক! আত্মঘাতী হয়েছেন ছেলে, শোকে মা যা করলেন শিউরে ওঠার মতো!

    তাঁদের অভিযোগ, শিশুটিকে নিয়ে তার বাবা-মায়ের মধ্যে প্রায় রোজই অশান্তি হত৷ তার জেরেই পর্দা গিয়ে ফাঁস লাগিয়ে শিশুটির মা-ই তাকে মেরে ফেলেছে বলে অভিযোগ স্থানীয়দের৷ যদিও শিশুটির মা বাবা এই বিষয়ে কোন মন্তব্য না করলেও শিশুটির মায়ের মামার দাবি, কোনও ভাবে গলায় পর্দা জড়িয়ে ফাঁস লেগেই শিশুটির মৃত্যু হয়েছে।

    ঘটনাস্থলে গিয়ে শিশুটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ৷ শিশুটির বাবা-মায়ের সঙ্গেও কথা বলে তারা৷ এই ঘটনায় ইতিমধ্যেই দমদম থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের রিপোর্ট এলে বোঝা যাবে শিশুটির মৃত্যুর সঠিক কারণ।

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Dum Dum, Police

    পরবর্তী খবর