Home /News /south-bengal /
Rampurhat Violence: ফের শিরোনামে বগটুই হত্যাকাণ্ড! মৃত্যুর কোলে ঢলে পড়লেন আরও এক মহিলা, হাসপাতালে CBI

Rampurhat Violence: ফের শিরোনামে বগটুই হত্যাকাণ্ড! মৃত্যুর কোলে ঢলে পড়লেন আরও এক মহিলা, হাসপাতালে CBI

ফের শিরোনামে বগটুই

ফের শিরোনামে বগটুই

Rampurhat Violence: খুনের বদলা নিতে বগটুই গ্রামে ১০ টি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরদিন সকালে আটজনের পোড়া মৃতদেহ উদ্ধার করা হয়।

  • Share this:

    #রামপুরহাট: বগটুই হত্যাকাণ্ডে মৃত্যুর সংখ্যা আরও বাড়ল। রবিবার সকালে মৃত্যু হল আতাহারা বিবি নামে আরও এক মহিলার। এই নিয়ে গণহত্যা কাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে হল ১০। প্রসঙ্গত গত ২১ মার্চ ১৪ নম্বর জাতীয় সড়কের ধারে রামপুরহাট বগটুই মোড়ে বোমা মেরে খুন করা হয় বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান ভাদু শেখকে। খুনের বদলা নিতে বগটুই গ্রামে ১০ টি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরদিন সকালে আটজনের পোড়া মৃতদেহ উদ্ধার করা হয়।

    দিন কয়েক পর রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে আরও এক মহিলার মৃত্যু হয়। দীর্ঘ একমাস মৃত্যুর সঙ্গে লড়াই করার পর আজ সকালে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হল আতাহারা বিবির। ফলে হত্যাকাণ্ডে এক নাবালিকা, এক পুরুষ সহ আট মহিলার মৃত্যু হল।

    আরও পড়ুন: ফের ধেয়ে আসছে কালবৈশাখী? গোটা বাংলাজুড়েই অঝোর বৃষ্টি? জরুরি সতর্কতা হাওয়া অফিসের

    বগটুই-কাণ্ড নিয়ে তোলপাড় পড়েছিল রাজ্য রাজনীতিতে। ইতিমধ্যেই ওই ঘটনায় তদন্ত করছে সিবিআই। কলকাতা হাইকোর্টের নির্দেশে বগটুই কাণ্ডে তদন্ত শুরু করেছে সিবিআই। এই ঘটনার তদন্তে নামার পরেই একে একে বেশ কয়েকজন সরকারি আধিকারিক থেকে শুরু করে অন্যান্য ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছে সিবিআই। রামপুরহাটের প্রাক্তন এসডিপিও সায়ন আহমেদকে আগেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

    আরও পড়ুন: তৃণমূলের রাজনৈতিক পরামর্শদাতা কি থাকছেন প্রশান্ত কিশোর? জবাব দিলেন মমতা

    এছাড়া, বগটুই কাণ্ডের প্রত্যক্ষদর্শী মিহিলাল শেখকেও একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। রামপুরহাটের সাসপেন্ড হওয়া আইসি ত্রিদীপ প্রামাণিক, ধৃত তৃণমূল নেতা আনারুল হোসেন সহ অন্যান্য অভিযুক্তদের সঙ্গে মিহিলালকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদের পরিকল্পনা রয়েছে সিবিআইয়ের। এই ঘটনায় তদন্তভার পাওয়ার পরেই অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের জন্য রামপুরহাটে একটি অস্থায়ী ক্যাম্প তৈরি করেছে সিবিআই। সেখানে দফায় দফায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এদিন আতাহারা বিবির মৃত্যুর পরই হাসপাতালে পৌঁছায় সিবিআই-এর একটি টিম।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bogtui case, Rampurhat Violence

    পরবর্তী খবর