Home /News /south-bengal /
Firing At ATM : বুকে নাইন এম এম পিস্তল, বেধড়ক মার! তবুও টলানো গেল না মথুর মোহনকে...

Firing At ATM : বুকে নাইন এম এম পিস্তল, বেধড়ক মার! তবুও টলানো গেল না মথুর মোহনকে...

এটিএম লুটের চেষ্টা Photo : Representative Image

এটিএম লুটের চেষ্টা Photo : Representative Image

Firing At ATM : এটিএমে টাকা ভরার সংস্থার পক্ষ থেকে গাড়িতে করে টাকা জমা করতে যাচ্ছিলেন ৪ জন। মাত্র একজন নিরাপত্তা কর্মী ছিলেন। আর সেই সময়, দুটি বাইকে করে ৪ জন দুষ্কৃতী পৌঁছয় খড়গপুরের ব্যস্ততম গোলবাজার এলাকায়।

  • Share this:

    #খড়্গপুর : ফের গুলি চললো রেল শহর খড়গপুরে (Kharagpur)! এটিএমে (Firinhg at ATM) টাকা ভরার গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। সংস্থার এক কর্মী গুলিবিদ্ধ হলেন। আহত হলেন নিরাপত্তা কর্মী। তবে, তাঁর অসীম দুঃসাহসিকতায় টাকা লুট করতে ব্যর্থ হয় দুষ্কৃতীরা। আহত দু'জনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলে মহকুমা পুলিশ আধিকারিকের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।

    বিশ্বস্ত সূত্রে জানা গেছে, একটি এটিএমে টাকা ভরার সংস্থার পক্ষ থেকে গাড়িতে করে টাকা জমা করতে যাচ্ছিলেন ৪ জন। মাত্র একজন নিরাপত্তা কর্মী ছিলেন। আর সেই সময়, দুটি বাইকে করে ৪ জন দুষ্কৃতী পৌঁছয় পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুরের ব্যস্ততম গোলবাজার এলাকায়। প্রথমে গাড়ি লক্ষ্য করে ২ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। এরপর, নিরাপত্তা কর্মী মথুর মোহন রায় সহ দুই কর্মী গাড়ি থেকে নামলে আরও ২ রাউন্ড গুলি চালানো হয়।

    দু-পক্ষের গুলিতে লড়াইয়ে পায়ে গুলি লাগে সোমনাথ সরকার নামে এক কর্মীর। তাতেও ভয় পাননা মথুর মোহন। তাঁর বুকে নাইন এম এম পিস্তল ঠেকালেও তিনি গাড়ির (টাকা যেখানে ছিল) দরজা খোলেননি! বেধড়ক মারধর করা হয় তাঁকে। তবে, মথুর মোহন'কে টলানো যায়নি! এরপর, লোকজন পৌঁছে গেলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। তবে, এক টাকাও লুট করতে পারেনি দুষ্কৃতীরা। আপাতত আহত দুই কর্মীকেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছেন খড়্গপুর মহকুমা পুলিশ আধিকারিক দীপক সরকার। ওই এলাকা থেকে বেশ কয়েকটি গুলির খোল উদ্ধার করেছে খড়্গপুর টাউন থানার পুলিশ।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: ATM, Kharagpur, Midnapur, West Midnapur

    পরবর্তী খবর