Home /News /south-bengal /
Kalna housewife tortured : বিয়ের পর পরই দুটি কন্যাসন্তানের জন্ম দেওয়ার ‘অপরাধে’ গৃহবধূর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে অত্যাচার

Kalna housewife tortured : বিয়ের পর পরই দুটি কন্যাসন্তানের জন্ম দেওয়ার ‘অপরাধে’ গৃহবধূর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে অত্যাচার

Housewife Tortured

Housewife Tortured

গুরুতর আহত অবস্থায় শনিবার থেকে কালনা হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত গৃহবধূ (Housewife Tortured)

  • Share this:

কালনা : কালনার বাঘনাপাড়ার বিজারা এলাকায় দুটি কন্যাসন্তান হওয়ায় গৃহবধূর  যৌনাঙ্গে রড ঢুকিয়ে পাশবিক অত্যাচার চালানোর অভিযোগ স্বামীর বিরুদ্ধে৷  গুরুতর আহত অবস্থায় শনিবার থেকে কালনা হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত গৃহবধূ (Housewife Tortured)।

কালনার (Kalna) নিভুজি কোম্পানিডাঙা এলাকার বাসিন্দা শরিফা বিবির বিয়ে হয় ২০১৬ সালে, কালনার বাঘনাপাড়া বিজারা এলাকার তৌফিক শেখ নামে এক ব্যক্তির সঙ্গে৷ অভিযোগ, বিয়ের পর পরই দুটি কন্যাসন্তান হওয়ার পরই গৃহবধূর ওপর শুরু হয় পাশবিক অত্যাচার৷  কখনও যৌনাঙ্গে রড ঢুকিয়ে, কখনও যৌনাঙ্গের পাশে শিরীষ কাগজ দিয়ে ঘষে এবং গৃহবধূর বুকের ওপর মারধর করে বেশ কয়েক মাস ধরেই পাশবিক অত্যাচার চালাচ্ছিল তাঁর স্বামী (Housewife Tortured)। এমনকি, অভিযোগ, তাঁকে ডিভোর্স করে অন্য মেয়েকে বিয়ে করেবে সে, এমনও স্ত্রীকে জানিয়েছিল স্বামী তৌফিক শেখ।

আরও পড়ুন : বর্ধমান মেডিক্যাল কলেজের করোনা বিভাগে অগ্নিকাণ্ড, পুড়ে মর্মান্তিক মৃত্যু রোগীর

আরও পড়ুন : আমফানে ক্ষতিগ্রস্তদের থেকেই এবার টাকা ফেরত চেয়ে চিঠি পাঠাল ব্লক প্রশাসন, চাঞ্চল্য তারকেশ্বরে

এর পর ওই গৃহবধূর পরিজনরা ওই গৃহবধূকে শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করে শনিবার কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করে।  তার পর থেকেই কালনা হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূ। নির্যাতিত ওই গৃহবধূর বাবা ভুলু শেখের অভিযোগ,  ‘‘মেয়ের ওপর পাশবিক অত্যাচারের কথা শুনে আমরা শ্বশুরবাড়ি থেকে তাঁকে উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করি।’’ পুরো ঘটনা কালনা থানায় লিখিত অভিযোগ আকারে জানাবেন জানান নির্যাতিতার বাবা ও নির্যাতিতা দু’জনেই।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Kalna

পরবর্তী খবর