Home /News /south-bengal /
Bangla News | Jhargram Leopard Found: ১৮ ঘণ্টা ধরে খোঁজ, অবশেষে কোথায় পাওয়া গেল ঝাড়গ্রামের চিতাবাঘটিকে?

Bangla News | Jhargram Leopard Found: ১৮ ঘণ্টা ধরে খোঁজ, অবশেষে কোথায় পাওয়া গেল ঝাড়গ্রামের চিতাবাঘটিকে?

১৮ ঘণ্টা ধরে খোঁজ, অবশেষে কোথায় পাওয়া গেল ঝাড়গ্রামের চিতাবাঘটিকে?

১৮ ঘণ্টা ধরে খোঁজ, অবশেষে কোথায় পাওয়া গেল ঝাড়গ্রামের চিতাবাঘটিকে?

প্রায় ১৮ ঘন্টা পর খোঁজ মিলল ঝাড়গ্রাম মিনি চিড়িয়াখানা-র পলাতক লেপার্ড (Leopard) বা চিতাবাঘটির (Bangla News | Jhargram Leopard Found)।

  • Share this:

    #ঝাড়গ্রাম: প্রায় ১৮ ঘন্টা পর খোঁজ মিলল ঝাড়গ্রাম মিনি চিড়িয়াখানা-র পলাতক লেপার্ড (Leopard) বা চিতাবাঘটির (Bangla News | Jhargram Leopard Found)। বনদপ্তর ও প্রশাসনকে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রীতিমতো নাকানি-চোবানি খাইয়ে, দুই জেলায় হুলুস্থুল ফেলে দিয়ে শুক্রবার চিতাবাঘ দেখা দিল ওই চিড়িয়াখানার ভেতরেই (Bangla News | Jhargram Leopard Found)। শুক্রবার দুপুর ১২ টা নাগাদ ঝাড়গ্রাম ডিয়ার পার্ক বা চিড়িয়াখানার কর্মীরা ওই চিড়িয়াখানা বা ডিয়ার পার্কের মধ্যেই খুঁজে পেলেন চিতাবাঘটিকে (Bangla News | Jhargram Leopard Found)।

    শুক্রবার দুপুর নাগাদ চিড়িয়াখানার কর্মীরা চিতাবাঘটিকে চিড়িয়াখানার মধ্যেই একটি ঝোঁপের মধ্যে দেখতে পান। এরপরই তড়িঘড়ি বনদপ্তরের আধিকারিকদের খবর দিলে বনদপ্তর আধিকারিকরা এবং কর্মীরা ঝাড়গ্রাম চিড়িয়াখানা পৌঁছে চিতাবাঘটিকে জাল ফেলে ধরে ফেলে। ঝাড়গ্রামের বিধায়ক তথা বন প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা তেমনটাই জানিয়েছেন সংবাদমাধ্যমে। আর এই চিতাবাঘটিকে খুঁজে পাওয়ায় হাঁফ ছেড়ে বাঁচল চিড়িয়াখানার কর্মী ও বন দপ্তরের আধিকারিকরাও।

    প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫ টা নাগাদ ঝাড়গ্রাম ডিয়ারপার্ক বা চিড়িয়াখানায় নিজের খাঁচা থেকে কোনও রকমে বেরিয়ে যায় ওই লেপার্ড বা চিতাবাঘ-টি। সিসিটিভি ক্যামেরা থাকলেও তার বেরিয়ে যাওয়ার কোনো হদিশ না মেলায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা ঝাড়গ্রাম শহর জুড়ে। গতকাল সন্ধে থেকেই ঝাড়গ্রাম এমনকী পশ্চিম মেদিনীপুর জেলাজুড়ে সতর্কীকরণ প্রচার চালায় বনদপ্তরের আধিকারিকরা। রীতিমতো হুলুস্থুল পড়ে গিয়েছিল দুই জেলা জুড়ে। অবশেষে তার খোঁজ মিলল সেই চিড়িয়াখানার ভেতরেই এক কোণে একটি ঝোপের মধ্যে। আর চিতাবাঘটিকে পার্কের মধ্যে দেখতে পেয়ে স্বস্তি পেলেন ঝাড়গ্রাম বনদপ্তরের আধিকারিক থেকে পুরো ঝাড়গ্রাম জেলা প্রশাসনের আধিকারিকরা। বনদপ্তর সুত্রে জানা গেছে, বাঘটি সম্পুর্ন সুস্থ রয়েছে।

    পার্থ মুখোপাধ্যায়

    আরও পড়ুন: ডিয়ার পার্ক থেকে পালাল চিতাবাঘ, চরম আতঙ্কে গোটা ঝাড়গ্রাম!

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Jhargram, Jhargram deer park, Leopard

    পরবর্তী খবর