Home /News /south-bengal /

জামাইয়ের সঙ্গে পরকীয়া, চুল কেটে মহিলার মাথা মুড়িয়ে দিল শ্বশুরবাড়ির লোকেরা!

জামাইয়ের সঙ্গে পরকীয়া, চুল কেটে মহিলার মাথা মুড়িয়ে দিল শ্বশুরবাড়ির লোকেরা!

ধরা পড়তেই হাতেনাতে ফল ! সোজা মহিলার ওপর চড়াও হয়ে গোটা মাথা ন্যাড়া ! এরকমটিই ঘটল ক্যানিংয়ে ৷ অভিযোগ পরকীয়া ! এই

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #ক্যানিং: ধরা পড়তেই হাতেনাতে ফল ! সোজা মহিলার ওপর চড়াও হয়ে গোটা মাথা ন্যাড়া ! এরকমটিই ঘটল ক্যানিংয়ে ৷ অভিযোগ পরকীয়া ! এই ঘটনাকে কেন্দ্র করে দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং থানার মালিরধার গ্রামে উত্তেজনা ৷

    জামাইয়ের নাম অরূপ মোল্লা ৷ শ্বশুরবাড়ির লোকজনদের বহুদিন ধরেই সন্দেহ ছিল, জামাইয়ের পরকীয়ার ওপর ৷ কিন্তু সঠিক কোনও প্রমাণ হাতে না আসায়, কোনওরকম পদক্ষেপই নিতে পারছিল না শ্বশুরবাড়ির লোকজন ৷ শেষমেশ হাতেনাতে ধরল জামাই ও তার সঙ্গে পরকীয়ায় যুক্ত মহিলাকে ৷ জামাই তৎক্ষণাৎ চম্পট দিলেও, মহিলাকেই পাকড়াও করল শ্বশুরবাড়ির লোকজন ৷ আর মহিলাকে হাতে পেয়েই পরকীয়া করার দোষে, মাথা ন্যাড়া করে দিল শ্বশুরবাড়ির লোকজন !

    মহিলাকে মারধর ও নির্যাতনের অভিযোগে অরূপ মোল্লার চার নিকট আত্মীয়কে গ্রেফতার করেছে ক্যানিং থানার পুলিশ। ধৃতদের বুধবার আলিপুর আদালতে তোলা হবে।

    এর আগে অক্টোবর মাসে মুর্শিদাবাদে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে সালিশি সভা বসিয়ে এক মহিলার চুল কেটে গ্রাম পরিক্রমা করল গ্রামের মোড়লরা। বেত মেরে, জুতোপেটা করে উপরন্ত ছ’হাজার টাকা জরিমানা দাবি করা হয়।

    নৃশংস এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নওদার চাঁদপুরে । খবর প্রকাশ্যে আসার পর গ্রাম ছাড়া মোড়লরা। ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

    পাশের গ্রামের যুবকের সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্কের অভিযোগ। তার সঙ্গেই বাড়ি থেকে পালিয়ে যান মুর্শিদাবাদের নওদা থানার চাঁদপুর গ্রামের বাসিন্দা এক মহিলা। সন্তানদের মুখ চেয়ে স্ত্রীকে ফিরিয়ে আনেন স্বামী। তারপরই মঙ্গলবার সন্ধে সালিশি সভা বসে গ্রামে।

    প্রথমে ১০০ বার বেত মারা হয় মহিলাকে। এর সঙ্গে চলে জুতোপেটা । জরিমানা বাবদ ছয় হাজার টাকাও দাবি করা হয়। টাকা দিতে না পারায় মহিলার চুল কেটে পুরো গ্রাম পরিক্রমা করায় গ্রামের মোড়লরা।

    মহিলাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন মহিলার স্বামীও। থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন আক্রান্ত মহিলা।

    ঘটনা প্রকাশ্যে আসতেই গ্রামছাড়া মোড়লরা। তদন্তে নেমে এখনও পর্যন্ত দু’জনকে আটক করেছে পুলিশ।

    First published:

    Tags: Canning, ETV Bangla News, Extra Marital Affair

    পরবর্তী খবর