Home /News /south-bengal /
West Bengal News: মোজার ভিতরে ওগুলো কী? নাকা চেকিংয়ে যা বেরিয়ে এল, তাজ্জব বনে গেল গোটা পাঁশকুড়া

West Bengal News: মোজার ভিতরে ওগুলো কী? নাকা চেকিংয়ে যা বেরিয়ে এল, তাজ্জব বনে গেল গোটা পাঁশকুড়া

West Bengal News: জানা গিয়েছে, দাসপুরের দিক থেকে খড়গপুর যাওয়ার রাস্তায় পাঁশকুড়া থানার পুলিশ মেচগ্ৰামে নাকা চ‍েকিং চালায়।

  • Share this:

#পাঁশকুড়া: পুলিশের নাকা চেকিং-এ এক ব্যক্তির জুতোর ভেতরের মোজা থেকে উদ্ধার হল চোরাই সোনার বাট! পাঁশকুড়ার মেছোগ্ৰাম এলাকায় তল্লাশি চালিয়ে ২৭০ গ্রামের চোরাই সোনার বাট উদ্ধার করেছে পাঁশকুড়া থানার পুলিশ। গোপন সূত্রে আসা খবরের ভিত্তিতে পুলিশ তল্লাশি চালিয়ে এক ব‍্যক্তিকে সোনার বাট সহ গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, দাসপুরের দিক থেকে খড়গপুর যাওয়ার রাস্তায় পাঁশকুড়া থানার পুলিশ মেচগ্ৰামে নাকা চ‍েকিং চালায়। চেকিং চলাকালীনই ওই ব‍্যক্তিকে আটক করে এবং তাঁর মোজার ভেতর থেকে ২৭০ গ্রাম সোনার বাট উদ্ধার করেছে।

আরও পড়ুন: নজরে ২১ জুলাই, বড় চমক দিতে চলেছে তৃণমূল! মঞ্চের অতিথিদের নিয়ে তুমুল গুঞ্জন

তাকে পাঁশকুড়া থানার পুলিশ গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালিয়ে আরও বড় চোরা সোনা চক্রের হদিশ পাওয়ার চেষ্টা চালাচ্ছে বলে সূত্রের খবর। পুলিশ জানিয়েছে, ধৃত ব‍্যক্তির নাম বিশ্বজিৎ খাটুয়া(৩৮), বাড়ি শ্রীপুর এলাকায়।

এই সেই সোনার বাট এই সেই সোনার বাট

আরও পড়ুন: বড় খবর, করোনার কারণে নোটিশ জারি কলকাতার একাধিক স্কুলের! যা করতে হবে পড়ুয়াদের...

এদিকে, ফের নকল মদ তৈরীর কারখানায় হানা, উদ্ধার কোটি টাকার মদ তৈরির উপকরণ। ফের ফাঁসিদেওয়ায় ভেজাল বিদেশি মদ তৈরির কারখানায় হানা। বিহার পুলিশ এবং আবগারী দফতরের তরফে যৌথ অভিযান চালানো হয়। বাজেয়াপ্ত করা হয় মদ তৈরীর যাবতীয় উপকরণ, লেবেল, হলগ্রাম। সিল করা হয়েছে কারখানাটি। এর আগেও ভেজাল মদ তৈরির অভিযোগে বিধাননগর থেকে এক তৃণমূল নেতাকে গ্রেফতার করেছিল বিহার পুলিশ। এবারে হানা ফাঁসিদেওয়ার বড়পথু এলাকায় ঘটল এই ঘটনা। কারখানার মালিকের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Published by:Suman Biswas
First published:

Tags: Gold Racket, West Bengal news

পরবর্তী খবর