Home /News /south-bengal /
Mangalkot News: মঙ্গলকোটে ঘুমন্ত স্ত্রীর সঙ্গে স্বামী যা করল, পৈশাচিক বললেও কম বলা হবে!

Mangalkot News: মঙ্গলকোটে ঘুমন্ত স্ত্রীর সঙ্গে স্বামী যা করল, পৈশাচিক বললেও কম বলা হবে!

Mangalkot News: ঘুমিয়ে ছিলেন স্ত্রী। সেই সুযোগে স্বামী যা করলেন, শুনলে গায়ে কাঁটা দেবে!

  • Share this:

    #রণদেব মুখোপাধ্যায়, মঙ্গলকোট: ১০ বছর আগে বিয়ে হয়েছিল তাঁদের। সময় গড়াতে স্বামী-স্ত্রীর সম্পর্কে তিক্ততা এসেছিল। তবে সেই তিক্ততার জেরে যে সম্পর্কের এমন পরিণতি হবে কে জানত! স্বামী-স্ত্রীর টুকটাক ঝগড়া তো প্রায় প্রতিটি বাড়িতেই চলে। কিন্তু সম্প্রকে সমস্যার জেরে এমন কাণ্ড কজন ঘটায়!

    ঘুমন্ত অবস্থায় স্ত্রীর গলা কেটে খুন করল স্বামী। সাংসারিক অশান্তির জেরে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী সন্তোষী মাঝির (২৮) গলায় কোপ মারে তাপস দাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রী বিজলি মাঝির।

    মঙ্গলকোটের সাগিরা গ্রামের ঘটনা। পেশায় মোটর গ্যারেজের কর্মী তাপস দাসের সঙ্গে বিজলি মাঝির বছর দশেক আগে বিয়ে হয়েছিল। পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের তিন বছরের পর থেকেই তাপসের মানসিক সমস্যা দেখে দিয়েছিল। নিহত বিজলি দাসের কাকা মাধব দাস জানান, স্বামী-স্ত্রীর মধ্যে কারণে- অকারণে প্রায় অশান্তি হত।

    আরও পড়ুন- দিনে-রাতে চলবে আলাদা টোটো, কমবে যানজট! বর্ধমান শহরে প্রশাসনের অভিনব সিদ্ধান্ত

    তিনি আরও বলেন, শুক্রবার রাতে আমরা জানতে পারি 'দা' দিয়ে জামাই ভাইজির গলা কেটে খুন করেছে। আমরা মঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেছি। মঙ্গলকোট থানার পুলিশ অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

    স্বামী-স্ত্রীর সম্পর্কের এমন করুণ পরিণতির কথা শুনে অবাক পড়শিরাও। পাড়া-প্রতিবেশীর অনেকেই বলছেন, তাপস ও সন্তোষীর মধ্যে প্রায়ই সমস্যা হত। ঝামেলা, ঝগড়াও লেগে থাকত। তবে তার জেরে তাপস যে এমন কাজ করতে পারেন, তা আন্দাজ করতে পারেননি কেউই।

    আরও পড়ুন- অভিশপ্ত লকডাউনে হারিয়েছে কাজ, সংসারের জন্য কিডনি বেচতে ফেসবুক পোস্ট যুবকের

    যদিও অনেকেই বলছেন, কয়েক বছর ধরেই মানসিক সমস্যা ছিল তাপসের। পুলিশ এই ব্যাপারে তদন্ত শুরু করেছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Mangalkot

    পরবর্তী খবর