Home /News /south-bengal /
Raiganj: ষষ্ঠ শ্রেণির ছাত্রকে ব্য়াপক মারধর করলেন শিক্ষক, কী ঘটল তারপর? শুনলে শিউরে উঠবেন...

Raiganj: ষষ্ঠ শ্রেণির ছাত্রকে ব্য়াপক মারধর করলেন শিক্ষক, কী ঘটল তারপর? শুনলে শিউরে উঠবেন...

ছাত্রকে ব্য়াপক মারধর শিক্ষকের

ছাত্রকে ব্য়াপক মারধর শিক্ষকের

Raiganj: আহত ছাত্রের পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানানো হয়েছে।

  • Share this:

    #রায়গঞ্জ: বিতর্ক যেন পিছু ছাড়ছেনা রায়গঞ্জের স্বনামধন্য স্কুল রায়গঞ্জ করোনেশন হাইস্কুলের। এবার এক ষষ্ঠ শ্রেণির ছাত্রকে ব্যাপক মারধর করার অভিযোগ উঠল এক শিক্ষকের বিরুদ্ধে। গুরুতর আহত ও শ্বাসকষ্ট নিয়ে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্য়াল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্র দীপ দাস। এভাবে ছাত্রকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। আহত ছাত্রের পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানানো হয়েছে। রায়গঞ্জ করোনেশন হাইস্কুলের প্রধান শিক্ষক কালীচরণ সাহা জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। যদিও ষষ্ঠ শ্রেণির ছাত্র দীপকে কোন শিক্ষক এভাবে মারধর করলেন তা চিহ্নিত করা যায়নি।

    আরও পড়ুন : রাজ্যে শিল্পায়নের সম্ভাবনা প্রচুর, শিল্প বাজেটে বিধানসভায় বললেন পার্থ

    করোনা আবহের পর নতুন সেশনের স্কুল চালু হতেই রায়গঞ্জ করোনেশন হাইস্কুল আবারও খবরের শিরোনামে। দিন কয়েক আগেই এক শিক্ষিকাকে একবছর ধরে স্কুলে যোগদান না করানোয় উচ্চ আদালতের এজলাসে উঠতে হয় স্কুলের প্রধান শিক্ষককে। এবার স্কুলের ক্লাস চালু হতেই ছাত্র মারধরের অভিযোগে উত্তাল হয়ে উঠল রায়গঞ্জ করোনেশন হাইস্কুল।

    প্রতিদিনের মতো বৃহস্পতিবার বিদ্যালয়ে যায় ষষ্ঠ শ্রেণির ছাত্র দীপ দাস। অভিযোগ, পড়া না পারার কারণে কর্তব্যরত শিক্ষক দীপকে বুকে পিঠে কিল ঘুসি মারেন। কিছুক্ষনের মধ্যেই বুকে তীব্র ব্যাথা ও শ্বাসকষ্ট শুরু হয় ওই ছাত্রের। স্কুলের অন্যান্য শিক্ষক ও শিক্ষাকর্মীরা দ্রুত প্রহৃত ছাত্র দীপকে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্য়া কলেজ হাসপাতালে ভর্তি করেন।

    আরও পড়ুন : প্রাণের মানুষ, মনের মানুষ অভিষেক চট্টোপাধ্যায়, তাঁর প্রয়াণে খড়কুটোর মত কান্নায় ভাসলেন প্রিয়জনেরা

    অসুস্থ ছাত্র দীপ দাসের বাবা দীপক দাস জানান, হাসপাতাল থেকেই স্কুলের প্রধান শিক্ষক ফোন করে তাঁর ছেলের অসুস্থতার খবর দেওয়া হয়। ছেলেকে দেখতে এসে জানতে পারি পরিবেশ বিদ্যার পঠনপাঠন চলাকালীন পড়া না পারায় এক শিক্ষক দীপকে বুকে পিঠে মারতে থাকেন। এই ঘটনা বিস্তারিত জানিয়ে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন আক্রান্ত ছাত্রের বাবা দীপক দাস।  কোন শিক্ষক এই কাজ করেছেন তা খোঁজখবর নেওয়া হচ্ছে।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Raiganj

    পরবর্তী খবর