corona virus btn
corona virus btn
Loading

আর্থিক সহায়তা পেলেন মৃত প্রিসাইডিং অফিসারের পরিবার

আর্থিক সহায়তা পেলেন মৃত প্রিসাইডিং অফিসারের পরিবার
নিজস্ব চিত্র ৷

উত্তর দিনাজপুর জেলাশাসকের প্রতিনিধি হিসেবে ডেপুটি ম্যাজিস্ট্রেট শুভেন্দু রায় এদিন সুদর্শনপুরে রাজকুমারের বাড়িতে যান ৷ সেখানেই মৃত অফিসারের স্ত্রী অর্পিতা বর্মন রায়ের হাতে পাঁচ লক্ষ টাকার চেক তুলে দেন ৷ আর্থিক সহায়তা পেলেও দুই শিশু সন্তান নিয়ে সংসার চালানোর জন্য একটা সরকারি চাকুরি আবেদন করেন অর্পিতা দেবী।

  • Share this:

#কলকাতা: মুখ্যমন্ত্রীর ঘোষণা মতো আর্থিক সহায়তা তুলে দেওয়া হল মৃত প্রিসাইডিং অফিসার রাজকুমার রায়ের পরিবারের হাতে ৷ মঙ্গলবার রাজকুমারের পরিবারের হাতে এই অর্থ তুলে দেন উত্তর দিনাজপুরের জেলা প্রশাসন। উত্তর দিনাজপুর জেলাশাসকের প্রতিনিধি হিসেবে ডেপুটি ম্যাজিস্ট্রেট শুভেন্দু রায় এদিন সুদর্শনপুরে রাজকুমারের বাড়িতে যান ৷ সেখানেই মৃত অফিসারের স্ত্রী অর্পিতা বর্মন রায়ের হাতে পাঁচ লক্ষ টাকার চেক তুলে দেন ৷ আর্থিক সহায়তা পেলেও দুই শিশু সন্তান নিয়ে সংসার চালানোর জন্য একটা সরকারি চাকুরি আবেদন করেন অর্পিতা দেবী। পাশাপাশি মহকুমাশাসক নিগ্রহের ঘটনায় ধৃত দুই শিক্ষকের মুক্তির দাবি জানান তিনি।

আরও পড়ুন: স্ত্রীকে খুন করতে ১ লক্ষ টাকার সুপারি দিয়েছিলেন সুপ্রতিম

পঞ্চায়েত ভোটের ডিউটিতে এসে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় প্রিসাইডিং অফিসারের। তবে তাঁর পরিবার এই দাবি মানতে নারাজ ৷ প্রিসাইডিং অফিসার রাজকুমার রায়ের মৃত্যুর তদন্তভার নিজের হাতে তুলে নিয়েছে সিআইডি ৷ মৃত রাজকুমার রায়ের পরিবারের সঙ্গে ফোনে কথাও বলেন মুখ্যমন্ত্রী ৷ রায়গঞ্জের বাসিন্দা, পেশায় স্কুল শিক্ষক, বছর আটত্রিশের রাজকুমার রায় ৷ প্রিসাইডিং অফিসার হিসেবে ভোটের কাজ গিয়েছিলেন ইটাহারের সোনাপুর বিদ্যালয়ে।

আরও পড়ুন: হৃৎপিণ্ড প্রতিস্থাপনে রেকর্ড গড়ল কলকাতা, অস্ত্রোপচারের পর স্থিতিশীল দিলচাঁদ সিং

পরিবার সূত্রে খবর, সোমবার ভোট শেষ হয়ে গেলেও রাতে তিনি বাড়ি ফেরেননি। পরদিন রাতে, রায়গঞ্জ এবং বামনগ্রাম স্টেশনের মাঝে প্রিসাইডিং অফিসারের দেহ উদ্ধার হয়। এই ঘটনায় অস্বাভাবিক মৃত‍্যুর মামলা রুজু করে পুলিশ। কিন্তু, এই তত্ত্ব মানতে রাজি নন পরিজনেরা। তাঁদের দাবি, খুন করা হয়েছে। তদন্তকারীর অবশ্য নিশ্চিত, ট্রেনের ধাক্কাতেই প্রিসাইডিং অফিসারের মৃত‍্যু হয়েছে। কারণ, রাধিকাপুর প‍্যাসেঞ্জারের চালক লিখিতভাবে জিআরপিকে জানিয়েছেন, বাঙালবাড়ি-রায়গঞ্জের মাঝে এক ব‍্যক্তি হঠাৎই ট্রেনের সামনে চলে এলে ধাক্কা লাগে।

First published: May 22, 2018, 2:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर