Home /News /south-bengal /
West Bengal News: চাকরি দেওয়ার নাম করে আর্থিক প্রতারণা, প্রতারকের সঙ্গে যা হল মেদিনীপুরে...

West Bengal News: চাকরি দেওয়ার নাম করে আর্থিক প্রতারণা, প্রতারকের সঙ্গে যা হল মেদিনীপুরে...

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: এক যুবক পশ্চিমবঙ্গ পুলিশ, সেচ দফতর, কৃষি দফতর ও ব্যাঙ্কিং সেক্টরের বিভিন্ন পদে চাকরি করে দেওয়ার নামে পূর্ব মেদিনীপুরের ময়না এলাকার ৯ জনের কাছ থেকে কয়েক দফায় প্রায় চার লক্ষাধিক টাকা নিয়েছে বলে অভিযোগ।

  • Share this:

    #মেদিনীপুর: চাকরি দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগে মেদিনীপুর শহরের ২০ নং ওয়ার্ডে আটক করে রাখা হল এক প্রতারককে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর নাগাদ। জানা গিয়েছে, ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুরের বাসিন্দা পার্থপ্রতিম বাগ নামে এক যুবক পশ্চিমবঙ্গ পুলিশ, সেচ দফতর, কৃষি দফতর ও ব্যাঙ্কিং সেক্টরের বিভিন্ন পদে চাকরি করে দেওয়ার নামে পূর্ব মেদিনীপুরের ময়না এলাকার ৯ জনের কাছ থেকে কয়েক দফায় প্রায় চার লক্ষাধিক টাকা নিয়েছে বলে অভিযোগ।

    কিন্তু দীর্ঘ এক বছর কেটে গেলেও একজন ব্যক্তিকেও চাকরির নিয়োগপত্র দিতে পারেনি। সেইসব প্রতারিত মানুষেরা জানতে পারে, পার্থপ্রতিম বাগ বর্তমানে মেদিনীপুর শহরের ২০ নং ওয়ার্ডের সারদাপল্লী এলাকায় মাকে নিয়ে ভাড়া বাড়িতে রয়েছেন। এরপরই প্রতারিত ব্যক্তিরা ঐ ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের সঙ্গে যোগাযোগ করলে, ওয়ার্ড কাউন্সিলর প্রতীমা দের স্বামী অভিযুক্ত প্রতারক পার্থপ্রতিম বাগ ও তার মাকে কাউন্সিলার কার্যালয়ে নিয়ে আসেন, পাশাপাশি প্রতারিত ৯ জন ব্যক্তিকেও ডাকা হয়।

    আরও পড়ুন: অর্জুন দল ছাড়তেই আশঙ্কা, তড়িঘড়ি বড় সিদ্ধান্ত বিজেপির! যা হতে চলেছে...

    সেখানেই সকলের উপস্থিতিতে পার্থ প্রতিম স্বীকার করে, সে চাকরি দেওয়ার নাম করে ৯ জনের কাছ থেকে প্রায় চার লক্ষাধিক টাকা নিয়েছে এবং প্রত্যেকের টাকা ফেরৎ দেওয়ার অঙ্গীকার করেন লিখিত আকারে। ওয়ার্ড কাউন্সিলরের স্বামী জানান, প্রতারিত ব্যক্তিদের টাকা ফেরৎ না দিলে অভিযুক্ত ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দেওয়া হবে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangla News, West Bengal news

    পরবর্তী খবর