• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Father Killed Daughter: মা কাজে, হঠাৎ নিখোঁজ ১৬ দিনের মেয়ে! ধানজমি দেখিয়ে বাবা বলল...

Father Killed Daughter: মা কাজে, হঠাৎ নিখোঁজ ১৬ দিনের মেয়ে! ধানজমি দেখিয়ে বাবা বলল...

ভয়ঙ্কর ঘটনা (প্রতীকী ছবি)

ভয়ঙ্কর ঘটনা (প্রতীকী ছবি)

Father Killed Daughter: পরপর দুই কন্যা সন্তান, ১৬ দিনের কন্যাসন্তানকে খুন করে ধানজমিতে পুঁতে রেখেছিল বাবা। উদ্ধার মৃতদেহ।

  • Share this:

    বাঁকুড়া: লক্ষ্মীপুজোর দিনই ধানজমি থেকে উদ্ধার হল মাত্র ষোলো দিন বয়সী এক কন্যা সন্তানের মৃতদেহ। পরপর দুই কন্যা সন্তানের জন্ম হওয়ায় দ্বিতীয় কন্যা সন্তানকে খুন করে ধানজমিতে পুঁতে রেখেছিল বাবা। কন্যা সন্তানের মা-এর দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ ওই কন্যা সন্তানের মৃতদেহ উদ্ধারের পাশাপাশি বাবা আশ্বিনাথ সোরেনকে গ্রেফতার করেছে। ঘটনাটি বাঁকুড়ার ছাতনা থানার তুলসা গ্রামের। পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠিয়েছে।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে তুলসা গ্রামের বাসিন্দা আশ্বিনাথ সোরেন ও সোহাগী সোরেন-এর প্রথম কন্যা সন্তানের পর দ্বিতীয় কন্যা সন্তান জন্ম নেয় ১৬ দিন আগে। গত সোমবার বাড়িতে সদ্যোজাত সন্তানকে রেখে যখন মা সোহাগী সোরেন বাড়ির কাজে ব্যস্ত ছিলেন, সে সময় আচমকাই ১৬ দিনের ওই কন্যা সন্তান নিখোঁজ হয়ে যায়।

    আরও পড়ুন: সব্যসাচী দত্তের বাড়িতে BJP নেত্রী! গেরুয়া-তারকাকে নিয়ে তুঙ্গে জল্পনা

    এরপরই মা সোহাগী সোরেন ছাতনা থানায় হাজির হয়ে নিখোঁজ ডায়েরি করেন। ঘটনার তদন্তে নেমে প্রথম থেকেই পুলিশের সন্দেহ হয় নিখোঁজ হওয়া কন্যা সন্তানের বাবা আশ্বিনাথ সোরেনকে। মঙ্গলবার ছাতনা থানার পুলিশ আশ্বিনাথ সোরেনকে তলব করে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়ে আশ্বিনাথ সোরেন স্বীকার করে পরপর দুটি কন্যা সন্তান হওয়ায় দ্বিতীয় সন্তানকে নিজের হাতে প্রথমে কুয়োতে ফেলে খুন করে।

    আরও পড়ুন: লক্ষ্মীপুজোর দিন, নিজের একদিনের মেয়ের সঙ্গে এই মা যা করলেন! হতবাক কলকাতা

    পরে প্রমাণ লোপাটের জন্য মৃতদেহটি প্লাস্টিকে মুড়ে গ্রাম থেকে দু কিলোমিটার দূরে নিয়ে গিয়ে ধানজমিতে পুঁতে ফেলে। আশ্বিনাথের এই স্বীকারোক্তির পর ছাতনা থানার পুলিশ তাকে গ্রেফতার করে মঙ্গলবার বাঁকুড়া জেলা আদালতে পেশ করে। আদালত আশ্বিনাথকে চারদিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেয়। এরপর বুধবার আশ্বিনাথকে সঙ্গে নিয়ে ছাতনা থানার পুলিশ আজ তুলসা গ্রাম লাগোয়া ওই ধানজমিতে গিয়ে মৃত কন্যাসন্তানের মৃতদেহটি উদ্ধার করে।

    Published by:Suman Biswas
    First published: