Home /News /south-bengal /
East Midnapore News: অসহায় মামা-মামির সম্পত্তি হাতিয়ে অকথ্য অত্যাচার, পটাশপুরের ঘটনায় ঘেন্না ধরে যাবে

East Midnapore News: অসহায় মামা-মামির সম্পত্তি হাতিয়ে অকথ্য অত্যাচার, পটাশপুরের ঘটনায় ঘেন্না ধরে যাবে

গোয়ালঘরে ঠাঁই বৃদ্ধ দম্পতির। (East Midnapore News)

গোয়ালঘরে ঠাঁই বৃদ্ধ দম্পতির। (East Midnapore News)

ঘটনা ঘিরে পটাশপুরে জোর শোরগোল। (East Midnapore News)

  • Share this:

#পূর্ব মেদিনীপুর: বয়স্ক দম্পতির উপর অন্যায় অত্যাচারের অভিযোগ। বৃদ্ধ মামা মামির কাছ থেকে লক্ষ লক্ষ টাকার জমিজমা নিজেদের নামে লিখিয়ে নিয়ে বয়স্ক মামা মামিকে গরুর গোয়াল ঘরে রেখে তাঁদের ওপর চলছে অকথ্য অত্যাচার। বয়স্ক দুই মানুষের ওপর মানসিক এবং শারীরিক ভাবে অত্যাচার চালানোর অভিযোগ তাঁদের ভাগ্নের বিরুদ্ধেই। অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন বৃদ্ধ বৃদ্ধার আত্মীয়রা। ঘটনা ঘিরে পটাশপুরে জোর শোরগোল। (East Midnapore News)

বৃদ্ধ মামা-মামির সম্পত্তি হাতিয়ে নিয়ে তাঁদের ওপর অকথ্য অত্যাচার চালানোর অভিযোগ। হাতিয়ে নেওয়া সম্পত্তি বিক্রি করে সেই টাকা নিয়ে বয়স্ক মামা মামিকে দেখভাল না করে তাঁদের ওপর শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ ঘিরে জোর শোরগোল শুরু হয়েছে পটাশপুর এলাকায়। প্রতিবাদ জানিয়ে অভিযুক্ত আত্মীয়দের বিরুদ্ধে পঞ্চায়েত ও পুলিশের কাছে অভিযোগ করেছেন নিগৃহীতদের এক আত্মীয়।

. .

আরও পড়ুন: ICSE দশম শ্রেণির ফলাফল আজ, কোথায় কখন রেজাল্ট দেখা যাবে, জানুন

ঘটনা পটাশপুর থানার গঙ্গা সাগর গ্রামের। অভিযোগ, স্থানীয় গঙ্গাসাগর গ্রামের বাসিন্দা নিতাই চরন জানা তাঁর মামা মামির অর্থ আর সম্পত্তি হাতিয়ে নিয়ে বয়স্ক দুজনের ওপর চরম নির্যাতন চালাচ্ছে। এগরা থানার বেতা সামহরি বাড় গ্রাম থেকে মামা আদর্শ বেরা এবং মামি পুঁটি বেরার কয়েক লক্ষ টাকার সম্পতি বিক্রি করে টাকা নিয়ে মামা মামির দেখাশোনার দায়িত্ব নেন। কিন্ত কয়েক মাস ভালো ভাবে রাখার পরই স্বমুর্তি ধরেছে অভিযুক্তরা। অভিযোগ, গরুর গোয়াল ঘরে পলিথিন পেপার ঘিরে রেখে থাকার ব্যবস্থা করা হয়েছে। সঙ্গে ল্যাট্রিনও রয়েছে।

আরও পড়ুন: বাসন মাজার স্পঞ্জের একটা কোণ কেটে রাখেন তো? কারণ এটি খুবই জরুরি!

জানা গিয়েছে, বৃদ্ধ বৃদ্ধার নিদারুণ কষ্ট দেখে সহ্য করতে পারছেন না তাঁর নাতি বিশ্বজিত জানা। তাঁর অভিযোগ, টাকা কড়ি জায়গা জমি নিজেদের নামে লিখিয়ে নেওয়ার পর থেকেই বয়স্ক দম্পত্তির ওপর অত্যাচার চালাচ্ছে অভিযুক্ত ভাগ্নে। টাকা এবং জমিজমা বৃদ্ধ বৃদ্ধার মালিকানায় আর নেই। তাই অত্যাচার আর নিগৃহর শিকার হতে হচ্ছে তাদের। বাড়ির ভেতরে না বয়স্ক দম্পত্তিকে গরুর গোয়াল ঘরের মধ্যেই রাখা হয়েছে বলে অভিযোগ। যা নিয়ে সরব হয়েছেন অনেকেই। তাই গোটা বিষয়টি নিয়ে চলছে সমালোচনা। ় সুজিত ভৌমিক

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, East Midnapore

পরবর্তী খবর