হোম /খবর /পূর্ব বর্ধমান /
নকল 'প্রতিবন্ধী' সার্টিফিকেট বানিয়ে শ্রীঘরে! নাদনঘাটে পুলিশের জালে ১ যুবক

East Bardhaman News: নকল 'প্রতিবন্ধী' সার্টিফিকেট বানিয়ে শ্রীঘরে! নাদনঘাটে পুলিশের জালে ১ যুবক

'প্রতিবন্ধী' সার্টিফিকেট বানিয়ে শ্রীঘরে

'প্রতিবন্ধী' সার্টিফিকেট বানিয়ে শ্রীঘরে

East Bardhaman news: নকল প্রতিবন্ধী সার্টিফিকেট তৈরি করার সঙ্গে যুক্ত থাকার অপরাধে নাদনঘাট থানা এলাকার খরসগ্রামে এক ব্যক্তিকে গ্রেফতার করল নাদনঘাট থানার পুলিশ।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

নাদনঘাট: কল প্রতিবন্ধী সার্টিফিকেট তৈরি করার সাথে যুক্ত থাকার অপরাধে নাদনঘাট থানা এলাকার খরসগ্রামের আবদুল্লা মণ্ডল নামের এক ব্যক্তিকে গ্রেফতার করল নাদনঘাট থানার পুলিশ। পূর্বস্থলী ১ নম্বরের ব্লকের বিডিও দেবব্রত জানা নাদনঘাট থানা একটি অভিযোগ দায়ের করার পরে এই অভিযোগের ভিত্তিতে খরস গ্রাম এলাকার বাসিন্দা ওই ব্যক্তিকে গ্রেফতার করে এদিন শনিবার কালনা আদালতে পাঠায় নাদনঘাট থানার পুলিশ।

আরও পড়ুন: দশ গোল দেবে AC-র ঠান্ডাকে! 'পকেট ফ্রেন্ডলি' দামে বাড়ি আনুন এই পুঁচকে Super ফ্যান! বাড়ি হবে বরফ শীতল...

স্থানীয় পুলিশ প্রশাসন সূত্রে জানা গিয়েছে পূর্ব বর্ধমানের বিভিন্ন এলাকা থেকে টাকার বিনিময়ে নকল প্রতিবন্ধী সার্টিফিকেট তৈরি করার কাজের সাথে যুক্ত ছিল ওই ব্যক্তি। নাদনঘাট থানা এলাকার বহু মানুষের এই রকম জাল প্রতিবন্ধী সার্টিফিকেট তৈরি করে দিয়েছে তিনি। সেই সার্টিফিকেট দেখিয়ে তারা অজান্তেই ভাতা তুলতে গেলে, বিডিওর নজরে আসে বিষয়টি।

আরও পড়ুন: গাছে ঝুলছে ঝুড়ি...! তাতেই ভর্তি কাঁচা সবজি থেকে ফল! কার জন্য? জানলে আঁতকে উঠবেন!

এরপরই বিডিও নাদনঘাট থানায় অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতেই এই ঘটনায় যুক্ত থাকার অপরাধে ওই ব্যক্তিকে গ্রেফতার করে শনিবার কালনা আদালতে পাঠায় নাদনঘাট থানার পুলিশ। ধৃতকে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় কালনা আদালতের বিচারপতি।

নবকুমার রায়

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Crime, East Bardhaman