দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

Doctor's Day| অতিমারীতে 'ফ্রন্ট লাইনার' দু-পক্ষই, চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাল পুলিশ

Doctor's Day| অতিমারীতে 'ফ্রন্ট লাইনার' দু-পক্ষই, চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাল পুলিশ

করোনা যুদ্ধে প্রথম সারিতে লড়ছেন দু-পক্ষই। ডক্টরস ডে-তে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের সম্মান জানালেন পুলিশ আধিকারিকেরা ।

  • Share this:

#ভাতার: তাঁরা করোনা যোদ্ধা। করোনা সংক্রমণ ঠেকাতে সবাই যখন প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রীর পরামর্শ মেনে গৃহবন্দি তখন সকাল থেকে রাত পর্যন্ত রাস্তায় দাঁড়িয়ে কর্তব্য পালন করে গিয়েছেন পুলিশ কর্মী অফিসাররা। একটানা। মাসের পর মাস। সেই করোনা যোদ্ধারা বুধবার মুখ্যমন্ত্রী তথা বিশিষ্ট চিকিৎসক বিধান চন্দ্র রায়ের জন্মদিনে সম্বর্ধনা জানালেন চিকিৎসকদের। তাঁরাও করোনা যোদ্ধা। জীবনের ঝুঁকি নিয়ে হাসপাতালে চিকিৎসা করে চলেছেন।

বুধবার পূর্ব বর্ধমানের ভাতার থানার পক্ষ থেকে ভাতার হাসপাতালের চিকিৎসক স্বাস্থ্যকর্মীদের সম্বর্ধনা দেওয়া হল। সেই ঘটনার স্বাক্ষী থাকলেন হাসপাতালের রোগী ও তাঁদের আত্মীয়রা। ভাতার থানার পক্ষ থেকে হাসপাতালে যান পুলিশের কর্মী অফিসাররা।   বিধানচন্দ্র রায়ের জন্মদিন কে সামনে রেখে ভাতার হাসপাতালের সমস্ত স্বাস্থ্যকর্মী চিকিৎসকদের হাতে ফুল ও মিষ্টির প্যাকেট তুলে দেন তাঁরা।

পুলিশ আধিকারিকরা বলেন, বিগত কয়েক মাস ধরে চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা অক্লান্ত পরিশ্রমের করে করোনা সংক্রমণের মোকাবিলা করে চলেছেন। এই প্রতিকূল পরিবেশে চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য অনেক চিকিৎসক, স্বাস্থ্যকর্মীকে সামাজিক বাধারও সম্মুখীন হতে হয়েছে। সার্বিকভাবে চিকিৎসক স্বাস্থ্যকর্মীদের মনোবল বাড়াতেই এই উদ্যোগ। আগামিদিনেও তাঁরা স্বাস্থ্যকর্মীদের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন পুলিশ আধিকারিকরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাতার থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক প্রণব কুমার বন্দ্যোপাধ্যায়, ভাতার হাসপাতালের স্বাস্থ্য আধিকারিক সংঘমিতা ভৌমিক-সহ সব চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা। পুলিশের এই  উদ্যোগে আপ্লুত হাসপাতালের চিকিৎসক  স্বাস্থ্যকর্মীরা। তাঁরা বললেন, পুলিশের পক্ষ থেকে এই সম্মানে আমরা খুশি। এই সম্মান আমাদের দায়িত্ব আরও বাড়িয়ে দিল। আরও ভালোভাবে কাজ করার উদ্যম পেলাম।

Saradindu Ghosh

Published by: Shubhagata Dey
First published: July 1, 2020, 7:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर