Home /News /south-bengal /
Bangla News: প্রেমের বিয়ে নাকি নাবালিকা অপহরণ! চার মাস পর ফোন অন করতেই সর্বনাশ হল যুবকের!

Bangla News: প্রেমের বিয়ে নাকি নাবালিকা অপহরণ! চার মাস পর ফোন অন করতেই সর্বনাশ হল যুবকের!

Bangla News: নাবালিকা অপহরণ নাকি প্রেম! চার মাস পর যুবকের মোবাইল অন হতেই সামনে এল সত্যি!

  • Share this:

    #দুর্গাপুর: ভিন রাজ্য থেকে নাবালিকাকে অপহরণের অভিযোগে অন্ডালের এক যুবককে গ্রেফতার করল পুলিশ। গ্রেফতার করে তাকে তোলা হয় দুর্গাপুর মহকুমা আদালতে। তারপর চার দিনের ট্রানজিট রিমান্ডে অভিযুক্তকে নিয়ে গিয়েছে মুম্বইয়ের বিড থানার পুলিশ। সুরজ ভগত নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ, তিনি ১৬ বছরের এক কিশোরীকে অপহরণ করেছেন। যদিও সুরজের পরিবারের দাবি, ওই নাবালিকার সঙ্গে অভিযুক্তের প্রণয়ের সম্পর্ক ছিল। কিন্তু অপহরণের মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার প্রায় চার মাস পর অভিযুক্তের মোবাইল ফোন অন হতেই, লোকেশন ট্র্যাক করে তাকে গ্রেফতার করেছে মহারাষ্ট্র পুলিশ।

    জানা গিয়েছে, মহারাষ্ট্র পুলিশ নাবালিকাকে অপহরণ করার দায়ে দুর্গাপুরের অন্ডাল থানা এলাকার এক যুবককে গ্রেফতার করে। তাকে মঙ্গলবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম সুরজ ভগত। নির্দিষ্ট অপহরণের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করেছে। এদিন তাকে মহকুমা আদালতের বিচারক চার দিনের ট্রানজিট পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

    আদালতের নির্দেশ অনুযায়ী, মহারাষ্ট্র পুলিশ তদন্তের জন্য সুরজ ভগতকে মহারাষ্ট্র নিয়ে গিয়েছে। পাশাপাশি যে নাবালিকাকে অপহরণের অভিযোগ যুবকের বিরুদ্ধে রয়েছে, তাকেও উদ্ধার করেছে পুলিশ। অপহৃত নাবালিকাকে পুলিশ নিয়ে গিয়েছে পরিবারের হাতে তুলে দেওয়ার জন্য।

    আরও পড়ুন: "মোবাইলকে ভয় পাবে বাচ্চারা! খেলবে না পাবজি!" কথা দিলেন শুভশ্রী! ৩-রা জুন সিনেমা-হলে 'হাবজি-গাবজি'!

    মহারাষ্ট্র পুলিশ ও স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্ডাল থানার উখড়া এলাকার বাসিন্দা সুরজ ভগত কর্মসূত্রে কয়েক বছর ধরে ব্যাঙ্গালোরে থাকতেন। সেই সময় তার সঙ্গে সোশ্যাল মিডিয়া মারফত মহারাষ্ট্রের বিড জেলার বছর ১৬ র এক নাবালিকার পরিচয় হয়। অভিযুক্তের পরিবারের দাবি নাবালিকার সঙ্গে সুরজের প্রণয়ের সম্পর্ক ছিল।

    এরপর চলতি বছরের ১৪ জানুয়ারি ওই নাবালিকাকে অপহরণ করার অভিযোগ দায়ের করে তার পরিবারের লোকজন। বিড থানার পুলিশ অভিযোগ পাওয়া মাত্র ঘটনার তদন্ত শুরু করে। কিন্তু অভিযুক্তের মোবাইল ফোন সুইচ অফ থাকায় পুলিশ তাদের অবস্থান জানতে পারেনি। যে কারণে প্রায় চার মাস ধরে তদন্তের সেই অর্থে কোনওরকম অগ্রগতি হয়নি। তবে মোবাইল ফোন অন করাই কাল হয়েছে অভিযুক্তের কাছে। প্রায় চার মাস পর ফোন অন করতেই অভিযুক্তের অবস্থান জানতে পারে পুলিশ।

    আরও পড়ুন: পাটের জমিতে পড়ে মৃত-দেহ! কাটা মুণ্ডু ঘুরছে পলিথিনে! এর পরেই যা ঘটল নওদায়...

    পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের মোবাইল নম্বর চলতি মাসের ১৮ তারিখ অন করা হয়। তারপরই তৎপর হয়ে ওঠে মহারাষ্ট্রের বিড থানার পুলিশ। মোবাইল ফোন ট্র্যাক করে অন্ডাল থানার উখড়া এলাকার ঠিকানা পান গোয়েন্দারা। বিড থানার পুলিশ আধিকারিক রাজেন্দ্র বানকর ও সুনীল আলগেড সহ ৫ জনের একটি টিম, সোমবার অভিযুক্ত সুরজ ভগতের বাড়িতে হানা দেয়। তখনই সুরজের বাড়ি থেকে নাবালিকাকে উদ্ধার করা হয়। অভিযুক্ত সুরজকেও গ্রেফতার করে পুলিশ। এরপর, মঙ্গলবার অভিযুক্তকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হলে, বিচারক চার দিনের ট্রানজিট পুলিশি হেফাজতের নির্দেশ দেন। তবে এই বিষয়ে ধৃত সুরজ ভগতের ভাই অরুণ ভগত জানিয়েছেন, দাদার সাথে নাবালিকা'র প্রণয়ের সম্পর্ক ছিল। তারা বিয়ে করেছে। কিন্তু অপহরণের মিথ্যা মামলায় দাদাকে গ্রেফতার করেছে পুলিশ।

    Nayan Ghosh

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Andal, Bangla News, Durgapur

    পরবর্তী খবর