Home /News /entertainment /
Habji Gabji: "মোবাইলকে ভয় পাবে বাচ্চারা! খেলবে না পাবজি!" কথা দিলেন শুভশ্রী! ৩-রা জুন সিনেমা-হলে 'হাবজি-গাবজি'!

Habji Gabji: "মোবাইলকে ভয় পাবে বাচ্চারা! খেলবে না পাবজি!" কথা দিলেন শুভশ্রী! ৩-রা জুন সিনেমা-হলে 'হাবজি-গাবজি'!

Habji Gabji: ৩ রা জুন থেকেই মোবাইলকে ভয় পাবে বাচ্চারা! খেলবে না পাবজি। হলে গিয়ে 'হাবজি-গাবজি' দেখার অনুরোধ শুভশ্রীর!

  • Share this:

    #কলকাতা: ৩-রা জুন মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষীত ছবি 'হাবজি-গাবজি।' রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে এক সঙ্গে অভিনয় করতে! শুভশ্রী ও পরমের ছেলের চরিত্রে অভিনয় করেছে খুদে স্যমন্তক দ্যুতি মৈত্র!

    মোবাইল গেমে আসক্ত শৈশব নষ্ট হচ্ছে মা-বাবাদের সামনেই। সন্তানকে নিজেদের সময় দিতে না পারাটুকুর বিনিময়ে তাঁরাই বাচ্চাদের হাতে ধরিয়ে দিচ্ছেন মোবাইল। ধীরে ধীরে অবাধ্য হয়ে ওঠা পাবজি প্রজন্মেরা বিচ্ছিন্ন হয়ে পড়ছে বন্ধু, পড়শি, আত্মীয়, স্বজন সবার থেকেই। ভীষণ চেনা ছবি এই থিমের ওপরেই রাজ চক্রবর্তীর নতুন ছবি 'হাবজি গাবজি'। মোবাইল কী ভাবে ক্ষতি করতে পারে একজন বাচ্চার জীবন। সেই সঙ্গে ভয়ানক হয়ে উঠতে পারে বাবা মায়ের জীবনও। কারণ দিনের শেষে, সব সফলতার শেষে বাচ্চার সঙ্গেই জড়িয়ে থাকেন বাবা-মা। সেখানে খামতি থাকলে তা সব কিছু এলোমেলো করে দেয়।

    কোথা থেকে এই ছবি বানানোর ভাবনা এল পরিচালক রাজ চক্রবর্তীর মাথায়? নিজের ভাগ্নিকে দেখেই এই ছবির ভাবনা আসে রাজের মাথায়। তিনি জানান, 'মোবাইল বন্ধ করে ঘুমিয়ে পড়তাম। আর রাতে ভাগ্নি সেই ফোনে নেট অন করে পাবজি খেলত। সারাদিন গেমে ডুবে থাকত। খাওয়া দাওয়া নেই। ওকে দেখেই প্রথম ভাবনা আসে।" তবে রাজ জানিয়েছেন, "এই ছবি অনেক গল্প বলবে। আজকের সমাজের বাবা মায়েদের কাছেও এই ছবি বর্তমান সময়ের কথাই বলবে।" পরিচালক মনে করছেন, "এই ছবি সমাজের কঠিন সত্যিটাকেই তুলে ধরবে।" আজ শুভশ্রী তাঁর ইনস্টাগ্রামে এই ছবির ট্রেলার পোস্ট করেন। এবং ছবি মুক্তির দিন ফের একবার সকলকে জানান। ৩ তারিখে সিনেমা হলে আসছে 'হাবজি-গাবজি।" তিনি লেখেন, "আপনি ঘুমোলেও আপনার সন্তান বুদ হয়ে আছে মোবাইল-এ? রাত জেগে বন্ধুদের সাথে গ্রুপ-এ খেলছে PUBG? 3rd June মুক্তি পাচ্ছে 'হাবজি গাবজি'। ছবিটা হলে এসে দেখুন আপনার বাচ্চাকে নিয়ে। কথা দিচ্ছি, কিছুদিনের জন্যে হলে ভয় পাবে মোবাইল-কে।"

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Habji Gabji, Subhashree Ganguly, Tollywood

    পরবর্তী খবর