Home /News /south-bengal /
Murshidabad:সাগরদিঘীতে নাকা চেকিংয়ের সময় যা উদ্ধার হল, চোখ কপালে পুলিশ প্রশাসনের

Murshidabad:সাগরদিঘীতে নাকা চেকিংয়ের সময় যা উদ্ধার হল, চোখ কপালে পুলিশ প্রশাসনের

গোপন সূত্রে খবর পেয়ে তিন কেজি হেরোইন-সহ ২ জনকে গ্রেফতার করল পুলিশ

  • Share this:

    #মুর্শিদাবাদ:  বড় সাফল্য পেল জঙ্গিপুর পুলিশ প্রশাসন। গোপন সূত্রে খবর পেয়ে তিন কেজি হেরোইন-সহ ২ জনকে গ্রেফতার করল পুলিশ। মুর্শিদাবাদ জেলার সাগরদিঘী থানার মির্জাপুরের ৩৪নং জাতীয় সড়কের উপর বিশেষ অভিযান চালিয়ে ৩ কেজি উদ্ধার করে পুলিশ। রঘুনাথগঞ্জের জঙ্গিপুর পুলিশ আধিকারিক ভোলানাথ পাণ্ডে সাংবাদিক বৈঠকে জানান, '' সাগরদিঘীতে ৩৪নং জাতীয় সড়কের উপর নাকা চেকিং করার সময় একটি গাড়ি থেকে তিন কেজি হেরোইন উদ্ধার হয়েছে যার বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তাদের কাছ থেকে নগদ টাকা উদ্ধার করা হয়েছে।''

    আরও পড়ুন: বারবার আগুনে পুড়ছে অযোধ্যা থেকে জয়চণ্ডী! গড়পঞ্চকোটে আগুন লেগে যাওয়ার পর চিন্তায় প্রশাসন

    পুলিশ সূত্রে জানা যায়, ধৃত ২ জনের নাম, গোলাম মোস্তফা ও লুটন শেখ। গোলাম মোস্তাফা রঘুনাথগঞ্জ থানার ইসলামপুরের বাসিন্দা, লুটন শেখ-এর বাড়ি মুর্শিদাবাদের সুতি থানার অন্তর্গত নুরপুরে। ধৃতদের কাছ থেকে তিন কেজি হেরোইন, একটি অল্টো গাড়ি-সহ নগদ ১১হাজার ৯৪০ টাকা উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, শিলিগুড়ির ফুলবাড়ি থেকে জঙ্গিপুরের রঘুনাথগঞ্জের দিকে মাদক নিয়ে আসা হচ্ছিল । ধৃত ২ জনকে সোমবার জঙ্গিপুর আদালতে পেশ করা হয়েছে ১৪ দিনের পুলিশ হেফাজতে রাখার আবেদন জানিয়ে। উল্লেখ্য, জঙ্গিপুর ও মুর্শিদাবাদ জেলা থেকে ইতিমধ্যেই নিত্যদিন আগ্নেয়াস্ত্র ও বোমা উদ্ধার করা হচ্ছে। এবার ৩ কেজি হেরোইন উদ্ধার হতেই বড় ধরনের সাফল্য পেল জঙ্গিপুর পুলিশ ।

    আরও পড়ুন: গাঙ্গেয় পশ্চিমবঙ্গের আবহাওয়া পাল্টে যাবে আগামী তিনদিনে, সতর্ক করল হাওয়া অফিস

    অন্যদিকে, বগটুইয়ের (Bagtui Issue) ঘটনা নিয়ে এখনও তোলপাড় রাজ্য রাজনীতি, তার মধ্যেই ফের বিস্ফোরণে কেঁপে উঠল বাসন্তী (Blast in Basanti)। মঙ্গলবার সকালে বাসন্তী থানার অন্তর্গত ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের ১১ নম্বর সর্দারপাড়ায় একটি বাড়িতে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে পুড়ে ছাই হয়ে গিয়েছে হামিজুদ্দিন সর্দারের গোটা বাড়ি।প্রাথমিক তদন্তের পর পুলিশের (Basanti Police) দাবি, মঙ্গলবার সকাল সাড়ে ন'টা নাগাদ আচমকা বিস্ফোরণ (Basanti Bomb Blast) ঘটে। বাড়িতে বোমা মজুত রাখা ছিল। সেই বোমা বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে বাসন্তী থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। আগুন নিয়ন্ত্রণে হাতও লাগায়।

    KAUSIK ADHIKARY

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Murshidabad

    পরবর্তী খবর