Home /News /south-bengal /
Drug Smuggling in Kolkata: কাটোয়া হেরোইন কাণ্ডে কলকাতা যোগ, দমদমে ২ মণিপুরীকে ধরল পুলিশ! ঘরে ঢুকে অবাক পুলিশ

Drug Smuggling in Kolkata: কাটোয়া হেরোইন কাণ্ডে কলকাতা যোগ, দমদমে ২ মণিপুরীকে ধরল পুলিশ! ঘরে ঢুকে অবাক পুলিশ

কাটোয়া কাণ্ডে কলকাতা যোগ

কাটোয়া কাণ্ডে কলকাতা যোগ

Drug Smuggling in Kolkata: কাটোয়ার রাজুয়া গ্রামে হেরোইন কাণ্ডে কাটোয়া মহকুমা আদালতে ছয় অভিযুক্তকে পেশ করল এসটিএফ।

  • Share this:

    #কাটোয়া: কাটোয়া হেরোইন কাণ্ডে কলকাতা থেকে গ্রেফতার আরও দুই মাদক কারবারি। মণিপুরের বাসিন্দা সাজিদ হাসান এবং সমরজিৎ সিংকে দমদম নারায়ণপুর এলাকার একটি ফ্ল্যাট থেকে এসটিএফ গ্রেফতার করে। ধৃত গোলাম মুর্শেদের ভাইয়ের নারায়ণপুর এলাকার ফ্ল্যাটে দুই মণিপুরী গা ঢাকা দিয়েছিল। গোপন সূত্রে খবর পেয়ে এসটিএফ গভীর রাতে ফ্ল্যাটে হানা দিয়ে দু'কেজি মরফিন সহ দুই মণিপুরীকে গ্রেফতার করেছে। সেই সূত্রে কাটোয়া কাণ্ডে গ্রেফতারের সংখ্যা বেড়ে হল ছয়।

    এদিনই কাটোয়ার রাজুয়া গ্রামে হেরোইন কাণ্ডে কাটোয়া মহকুমা আদালতে ছয় অভিযুক্তকে পেশ করল এসটিএফ। রাজুযা গ্রাম থেকে কাটোয়া পুলিশ ও এসটিএফের যৌথ অভিযানে গোলাম মুর্শেদ ও তার এক সহযোগী মিঠুন শেখকে গ্রেফতার করে পুলিশ। একই সঙ্গে শনিবার রাতেই গ্রেফতার করা হয় নদীয়ার কালীগঞ্জ থানার মনিরুল শেখ,আঙুর আলীকে। এরা দুজনেই হেরোইন তৈরিতে সিদ্ধহস্ত বলে জানা গিয়েছে।

    আরও পড়ুন: পিঠে জমাট বাঁধা রক্ত, সামনে শ্বশুর-শাশুড়ি! গোঘাটে মধ্যযুগীয় বর্বরতার শিকার যুবক

    অন্য দিকে গত কাল রাতে দমদম এলাকার নারায়ণপুরের গোলাম মুর্শেদের ভাই মোজাফর হোসেনের ফ্ল্যাট থেকে আরও দুই মণিপুরী সাজিদ হাসিম ও সমরজিৎ সিংকে গ্রেফতার করা হয়। এরা দুজনে হেরোইন তৈরীর কাঁচামাল সরবরাহ করত। পাশাপাশি ধৃত গোলাম মুর্শেদের ভাই মোজাফর হোসেনের খোঁজ চালাচ্ছে এসটিএফ।

    আরও পড়ুন: দার্জিলিংয়ে দুই মুখ্যমন্ত্রীকে নিয়ে শলা পরামর্শেই 'সেটিং' অভিযোগ, ধনখড়কে কটাক্ষে বিঁধল বামেরা!

    একই সঙ্গে এই ঘটনায় আর কারা যুক্ত রয়েছে তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। জানা গেছে, রাজুয়া গ্রামে গোলাম মুর্শেদের বাড়িতে হেরোইন তৈরি জন্য কাঁচামাল মজুত করা হয়েছিল। গোলাম মুর্শেদের কাছ থেকে হাত বদল হয়ে এই কাঁচামাল কোথায় যেত, তার তল্লাশি করছে পুলিশ। ধৃত ছয়জনের মধ্যে গোলাম মোর্শেদ, মিঠুন সেখ ও সাজিদ হাসিমকে ১৪ দিনের হেফাজতে চেয়ে এসটিএফ কাটোয়া মহকুমা আদালতে পেশ করেছে।

    ----রণদেব মুখোপাধ্যায়

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Drug sumggling, Kolkata News, West Bengal news

    পরবর্তী খবর