চিটফান্ড এজেন্টের অস্বাভাবিক মৃত্যু !

চিটফান্ড এজেন্টের অস্বাভাবিক মৃত্যু !

চিটফান্ড এজেন্টের অস্বাভাবিক মৃত্যু ! মৃতের নাম সুকদেব পোল্লে ৷

  • Share this:

#উলুবেড়িয়া:  চিটফান্ড এজেন্টের অস্বাভাবিক মৃত্যু ! মৃতের নাম সুকদেব পোল্লে ৷ আমানতকারিদের টাকা ফেরত না দেওয়ায় গতকাল, বুধবার রাতে বাড়িতে এসে আমানতকারিরা হুমকি দেয় বলে অভিযোগ  তার জেরে অপমানে আত্মঘাতি হয়েছেন ওই ব্যক্তি বলে অভিযোগ।

উলুবেড়িয়ারর বহিরা ছোট আমশার ঘটনা। জানা গিয়েছে, উলুবেড়িয়া বহিরা ছোট আমশার সুকদেব পোল্লে বেশ কয়েকটি চিটফান্ড সংস্থা মাতৃভূমি ও এনভিডি হয়ে টাকা তুলেছেন গ্রামবাবাসীদের কাছ থেকে কিন্তু চিটফান্ড কোম্পানিগুলো বন্ধ হয়ে গেলে আমানতকাকারিদের টাকা ফেরত দিতে পারছিলেন না ৷

সুকদেব পোল্লের স্ত্রী রেবতি পোল্লের অভিযোগ, তার জন্য প্রায় সময় আমানতকারিরা প্রায় বাড়িতে এসে হুমকি দিতেন ৷ গতকাল, বুধবার রাতে প্রায় ১০ জন আমানতকারি তাদের বাড়িতে এসে সমস্ত টাকা সুদ সমেত ফেরতের দাবি জানান ৷ তারপর সুকদেববাবুকে গালিগালাজও করেন তারা ৷ এর জেরেই বিষ খেয়ে নেন তিনি ৷ বাড়ি থেকে উদ্ধার করে পরিবারের লোকজন সুকদেববাবুকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়, পরিবারের তরফে ইতিমধ্যে উলুবেড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে ৷ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

First published: 05:25:15 PM May 18, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर