অশোকনগরে ডেঙ্গুর প্রকোপ, মৃত ১ যুবক

অশোকনগরে ডেঙ্গুর প্রকোপ, মৃত ১ যুবক
File Photo

ডেঙ্গু-জ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন ২৯ বছরের এক যুবক

  • Share this:

#উত্তর ২৪ পরগনা: ফের ডেঙ্গু-জ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন ২৯ বছরের এক যুবক। ঘটনায় শোকের ছায়া পরিবারে। ঘটনাটি ঘটেছে অশোকনগর পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের দেবীনগর বাইপাস এলাকায়। পরিবারের অভিযোগ গত সপ্তাহ থেকে জ্বরে ভুগছিলেন জয়ন্ত পাল। জ্বর নিয়ে গত বৃহস্পতিবার অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

রবিবার আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে বারাসাতের একটি বেসরকারী নার্সিং হোমে ভর্তি করা হয়। পরে কলকাতার অ্যাপোলো হাসপাতালে নিয়ে যওয়া হয় তাঁকে। সেখানে চিকিৎসা চলাকালিন মঙ্গলবার গভীর রাতে মারা যায় জয়ন্ত।

পরিবার ও এলাকার পুরপ্রধান বলেন বেসরকারী নার্সিংহোমের ডাক্তার জানিয়েছে দেশে এই ধরনের ডেঙ্গু-জ্বরের জীবানু পাঁচ জনের দেহে পাওয়া গিয়েছে। ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। নিকাশী-ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছে পরিবারের লোকজন।

পরিবারের সাথে দেখা করতে আসেন অশোকনগর কল্যানগড় পুরসভার চেয়ারম্যান প্রবোধ সরকার। জয়ন্ত পালের মৃত্যুতে শোক প্রকাশ করেন প্রবোধ বাব । তিনি বলেন, অশোকনগর হাসপাতালে এখনও বেশ কিছু জ্বরের রোগী রয়েছে । পাশাপাশি আমরা আমাদের তরফ থেকে এলাকায় ডেঙ্গু অভিযানে নেমেছি বলেও জানান তিনি ।

First published: 08:49:28 PM Aug 07, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर