Home /News /south-bengal /
Crime|| গভীর রাত পর্যন্ত চেঁচামেচি, তারপর সব চুপ! অশোকনগরে কী ঘটে গেল?

Crime|| গভীর রাত পর্যন্ত চেঁচামেচি, তারপর সব চুপ! অশোকনগরে কী ঘটে গেল?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

House wife died mysteriously in Ashoknagar: মৃত শান্তা বিশ্বাস এবং স্বামী বিশ্বনাথ বিশ্বাসের মধ্যে শুক্রবার গভীর রাত পর্যন্ত অশান্তি চলছিল। স্থানীয়দের দাবি, শনিবার সকালেও দু'তিনবার স্বামী বিশ্বনাথ বিশ্বাসকে ঘরে ঢুকতে বেরোতে দেখেছেন স্থানীয়রা।

আরও পড়ুন...
  • Share this:

    #অশোকনগর: ঘরের ভেতর থেকে মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার অশোকনগর কল্যাণগড় পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের আশ্রাবাদ কলোনি এলাকায়। মৃতার নাম শান্তা বিশ্বাস (৩৭)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে স্থানীয়রা জানালা দিয়ে দেখতে পান গৃহবধূ ঘরের মধ্যে অচৈতন্য অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন। স্থানীয় বাসিন্দারা ডাকাডাকি করলেও গৃহবধূর কোনও সাড়া মেলেনি। এরপর খবর দেওয়া হয় অশোকনগর থানায়। পুলিশ এসে গৃহবধূর দেহ উদ্ধার করে নিয়ে যায় অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে।

    জানা গিয়েছে, মৃত শান্তা বিশ্বাস এবং স্বামী বিশ্বনাথ বিশ্বাসের মধ্যে শুক্রবার গভীর রাত পর্যন্ত অশান্তি চলছিল। স্থানীয়দের দাবি, শনিবার সকালেও দু'তিনবার স্বামী বিশ্বনাথ বিশ্বাসকে ঘরে ঢুকতে বেরোতে দেখেছেন স্থানীয়রা। গৃহবধূর মৃত্যুর ঘটনা জানাজানি হওয়ার আগেই এলাকা থেকে চম্পট দেন বিশ্বনাথ, এমনটাই দাবি স্থানীয়দের।

    আরও পড়ুন: চিনা মাঞ্জার দুর্ঘটনা থামছে না, মা উড়ালপুলের দু'দিকেই লোহার জাল লাগানোর প্রস্তাব কলকাতা পুলিশের

    বছর কুড়ি আগে অশোকনগর থানার দিঘীরহাট এলাকার শান্তা বিশ্বাস ও বিশ্বনাথ বিশ্বাসের বিয়ে হয়। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। তবে শুক্রবার দিঘীরহাট বাপের বাড়িতে মেয়েকে রেখে আসেন শান্তা। রাতভর স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হয়। তারপর ঘর থেকে স্ত্রীর দেহ উদ্ধার, স্বামী বেপাত্তা...সব মিলিয়ে এলাকাবাসীর প্রাথমিক ধারণা স্ত্রীকে বালিশ চাপা দিয়ে খুন করে  বিশ্বনাথ পালিয়েছে।

    আরও পড়ুন: বাড়ছে সংখ্যা, জঙ্গলের এলাকা দখল নিয়ে রক্ত ঝরছে সুন্দরবনে! রয়্যাল বেঙ্গলের ত্রাস নিয়ে উদ্বিগ্ন রাজ্য

    প্রতিবেশীরা জানিয়েছেন স্ত্রীকে সন্দেহ করত বিশ্বনাথ। মাঝে মধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হত। তবে কী কারণে এই গৃহবধূর মৃত্যু হল তা নিয়ে ধন্ধে রয়েছে স্থানীয় বাসিন্দা থেকে পুলিশ প্রশাসন। ইতিমধ্যেই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি পলাতক স্বামীর খোঁজ চালাচ্ছে অশোকনগর থানার পুলিশ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Ashoknagar, Crime News

    পরবর্তী খবর