Home /News /south-bengal /
West Bengal News: কলকাতায় আসছিল একটি কন্টেনার, হঠাৎ গায়েব মাঝপথে! ভিতরে কী ছিল জানেন?

West Bengal News: কলকাতায় আসছিল একটি কন্টেনার, হঠাৎ গায়েব মাঝপথে! ভিতরে কী ছিল জানেন?

কন্টেনার গায়েব!

কন্টেনার গায়েব!

West Bengal News: গত মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবন পুলিশ জেলার হারুডপয়েন্ট কোস্টাল থানার অনন্দনগরের আরিফ সেখের বাড়ি থেকে উদ্ধার হয় চারটি জেরক্স মেশিন।

  • Share this:

    #কলকাতা: চেন্নাই থেকে কলকাতায় আসার পথে ৫১টি জেরক্স মেশিন সহ একটি কন্টেনেটার লুঠ হয়ে গেল। গত ১২ জানুয়ারি চেন্নাই থেকে ক্যানন কোম্পানির জেরক্স মেশিনগুলি নিয়ে রওনা দিয়েছিল কন্টেনারটি (West Bengal News)। আনুমানিক বাজার মূল্য প্রায় ৭৫ লক্ষ টাকা। হাওড়ার ধূলাগড়ে পৌঁছনোর পর থেকে আরও কোন খোঁজ পাওয়া যায়নি।

    এরমধ্যে গত মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবন পুলিশ জেলার হারুডপয়েন্ট কোস্টাল থানার অনন্দনগরের আরিফ সেখের বাড়ি থেকে উদ্ধার হয় চারটি জেরক্স মেশিন। এরপর সুন্দরবন পুলিশ জেলা একটি দল তৈরী করে তদন্তে নামে। তদন্তে নেমে ডায়মন্ড হারবার পুলিশ জেলার রামনগর থানার ভাদুড়া থেকে লুঠ হওয়া কন্টেনারটি উদ্ধার করেছে পুলিশ।

    আরও পড়ুন: করোনা-কালে এই প্রথম, ৩ ফেব্রুয়ারি নিয়ে জরুরি নির্দেশ গেল নবান্ন থেকে! প্রস্তুতি শুরু...

    আরও পড়ুন: বিয়ের গাড়িতে করে এ কী পাচার হচ্ছে! নেটওয়ার্ক ছড়িয়ে নাকি মধ্যপ্রদেশ থেকে ওড়িশায়

    এছাড়া উদ্ধার হয়েছে আরও জেরক্স মেশিন। কাকদ্বীপের এসডিপিও প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, এখনও পর্যন্ত ২১টি জেরক্স মেশিন উদ্ধার হয়েছে। বাকি জেরক্স মেশিনগুলির খোঁজ চলছে। কন্টেনারের চালক পলাতক। ধৃত আরিফকে পুলিশ হেফাজতে নিয়ে বাকি চক্রের সন্ধান চলছে। ‌

    তথ্য: বিশ্বজিৎ হালদার

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Howrah, West Bengal news

    পরবর্তী খবর