Home /News /south-bengal /

West Bengal News: শিয়ালদহ থেকে লালগোলার মাঝে ট্রেনে ভয়ংকর ঘটনা, লাইনে পড়ে দ্বিখণ্ডিত দেহ!

West Bengal News: শিয়ালদহ থেকে লালগোলার মাঝে ট্রেনে ভয়ংকর ঘটনা, লাইনে পড়ে দ্বিখণ্ডিত দেহ!

ট্রেনের মধ্যে ভয়ঙ্কর কাণ্ড

ট্রেনের মধ্যে ভয়ঙ্কর কাণ্ড

West Bengal News: রেল লাইনের সামনে ফেলে দিয়ে যুবককে খুন করার অভিযোগে উত্তাল হয়ে উঠল বেলডাঙ্গা স্টেশন চত্বর।

  • Share this:

#বেলডাঙ্গা: রেল লাইনের সামনে ফেলে দিয়ে এক যুবককে খুন করার অভিযোগে উত্তাল হয়ে উঠল বেলডাঙ্গা স্টেশন চত্বর। মৃতের নাম নাজিমুদ্দিন সেখ (২২)। অভিযোগ হায়দ্রাবাদ থেকে বাড়ি ফেরার পথে দেবগ্রাম স্টেশনে কিছু যুবকের সঙ্গে বচসা হয় ওই যুবকের। তারাই মারধর করে ও চলন্ত ট্রেনের সামনে ফেলে দেয় বলে অভিযোগ। রেলে কাটা পড়ে মারা যায় নাজিমুদ্দিন। এরপরেই মঙ্গলবার সকালে বেলডাঙ্গার বেগুনবাড়ির বাসিন্দারা বেলডাঙ্গা স্টেশন চত্বরে জমা হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে।

বেলডাঙ্গার বেগুনবাড়িতে নাজিমুদ্দিন সেখের বাড়ি। সোমবার শিয়ালদহতে নেমে শিয়ালদহ-লালগোলার শেষ ট্রেন ধরে বাড়ি ফেরার উদ্দেশ্যে ফিরছিল সে। অভিযোগ ট্রেনের মধ্যে এক মহিলার কাছ থেকে কিছু জিনিস চুরি করে নেয় কয়েকজন যুবক। নাজিমুদ্দিন ট্রেনের সেই কামরাতেই ছিল। রানাঘাট স্টেশনে ট্রেন ঢুকতেই ওই যুবকদের হাতেনাতে ধরলে তাদের সঙ্গে নাজিমুদ্দিনের বচসা বাধে। আরপিএফ এসে তাদের বচসা থামায়।

আরও পড়ুন: গোয়ায় মমতার সভায় বড় চমক, ভূমিপুত্র-ফুটবলারের যোগদানে নতুন 'খেলা' শুরু!

এরপরেই দেবগ্রাম স্টেশনে ট্রেন আসতেই কয়েকজন যুবক নাজিমুদ্দিনকে ট্রেন থেকে নামিয়ে বেধড়ক মারধর করে এবং চলন্ত ট্রেনের সামনে তাকে ফেলে দেয় বলে অভিযোগ।  এই খবর পাওয়া মাত্র ক্ষোভে ফেটে পড়ে বেগুনবাড়ি এলাকায় বাসিন্দারা। বিক্ষোভকারী মামুন সেখ বলেন, ''নাজিমুদ্দিনকে নৃশংসভাবে পিটিয়ে রেল লাইনে ফেলে খুন করা হয়েছে।  অবিলম্বে দোষীদের গ্রেপ্তার না করা হলে আমরা রেল লাইন অবরোধ করে বিক্ষোভ চালিয়ে যাব। সরকারের পক্ষ থেকে নাজিমুদ্দিনের পরিবারের জন্য আর্থিক সাহায্যের ব্যবস্থা করতে হবে।''

আরও পড়ুন:  CBI-এর হাতে গ্রেফতার প্রাক্তন, বর্ধমানের পুর প্রশাসক পদে বড় চমক তৃণমূলের!

দাদা মহম্মদ আতাবুর রহমান বলেন, ''আমার ভাই হায়দ্রাবাদ থেকে বাড়ি ফিরছিল। যারা আমার ভাইকে খুন করেছে আমি তাদের শাস্তি চাই। দোষীদের গ্রেপ্তার করে যেন উপযুক্ত শাস্তি দেওয়া হয়।'' ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় বেলডাঙ্গা স্টেশন চত্বরে। জিআরপি এবং বেলডাঙ্গা ও রেজিনগর থানার বিশাল পুলিশ বাহিনী ও পুলিশ সুপার কে শাবেরী রাজকুমার ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পুলিশ সুপার কে শাবেরী রাজকুমার বলেন, পুরো ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তদের শীঘ্রই গ্রেপ্তার করা হবে। বিধায়ক রবিউল আলম চৌধুরী বলেন, পুলিশ সুপার আশ্বাস দিয়েছেন অবিলম্বে ঘটনার তদন্ত করে দোষীদের গ্রেপ্তার করা হবে।

Published by:Suman Biswas
First published:

Tags: Local Train, Murshidabad

পরবর্তী খবর