Home /News /south-bengal /

Burdwan News: প্রকাশ্য দিবালোকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে খুনের হুমকি যুবকের, আতঙ্কিত বর্ধমানবাসী

Burdwan News: প্রকাশ্য দিবালোকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে খুনের হুমকি যুবকের, আতঙ্কিত বর্ধমানবাসী

আগ্নেয়াস্ত্র উঁচিয়ে রাস্তায় দাপাদাপি শুরু করে এলাকার ত্রাস 'কচি'

  • Share this:

#বর্ধমান: আর পাঁচটা দিনের মতোই শান্ত বিকেল। কিন্তু সেই এলাকাই যে কিছুক্ষণের মধ্যে আতঙ্কের আর এক নাম হয়ে উঠবে তা টের পাননি বাসিন্দারা। হঠাৎই আগ্নেয়াস্ত্র উঁচিয়ে রাস্তায় দাপাদাপি শুরু করে এলাকার ত্রাস 'কচি'। খুন করার হুমকি দিতে থাকে এলাকার বাসিন্দাদের নাম ধরে। আতঙ্কে কাঁটা হয়ে ওঠেন সকলেই। আতঙ্কিত বাসিন্দাদের ফোন পেয়ে তাকে বাগে আনে পুলিশ। সে গ্রেফতার হওয়ায় আপাতত স্বস্তিতে বাসিন্দারা। তবে ছাড়া পেয়ে সে ফিরে এলে কি হবে সে উদ্বেগও রয়েছে অনেকের মধ্যেই।

আগ্নেয়াস্ত্র নিয়ে এলাকায় দাপাদাপি দেখেই তঙ্কিত হয়ে পুলিশকে ফোন করে এলাকার বাসিন্দারা। তৎপর হয়ে ওঠে পুলিশ। সঙ্গে সঙ্গে অভিযান শুরু হয়।একটি আগ্নেয়াস্ত্র-সহ অভিযুক্তকে ধরে ফেলে পুলিশ। পরে তার কাছ থেকে উদ্ধার হয় আরও একটি আগ্নেয়াস্ত্র। ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের বড়নীলপুরে । ধৃত যুবকের নাম শেখ রফিকুল ওরফে কচি ।

ধৃতের বাড়ি বর্ধমান শহরের ছোটো নীলপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল বিকেলে বাড়িতে অশান্তি করছিল কচি। স্ত্রীকে সে মারধরও করে। তার প্রতিবাদ করেন এলাকার বাসিন্দারা। গতকালের ঘটনার জেরে এদিন রণমূর্তি ধারণ করে কচি। আগ্নেয়াস্ত্র উঁচিয়ে বাসিন্দাদের প্রাণে মেরে দেওয়ার হুমকি দিতে শুরু করে। তটস্থ হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। রাস্তায় লোক চলাচল বন্ধ হয়ে যায়।এরপরই বর্ধমান থানায় খবর গেলে বর্ধমান থানার পুলিশ তাকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করে। ধৃতকে জেরা করে পুলিশ আরও একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউণ্ড গুলি উদ্ধার করেছে।

ধৃতের কঠিন শাস্তির দাবিতে এলাকাবাসীরা দীর্ঘক্ষন বিক্ষোভ দেখায়।তাঁদের অভিযোগ, এর আগেও এলাকায় বিভিন্ন মানুষকে ভয় দেখিয়েছে কচি নামক ত্রাস! বেশ কয়েক জনকে মারধরও করেছিল। প্রতিবারই থানা থেকে ছাড়া পাওয়ার পর তার দৌরাত্ম আরও কয়েক গুন বেড়ে যায়।রীতিমত আতঙ্কে দিন কাটাতে হয় স্থানীয়দের। তাঁদের দাবি, ধৃতের কঠিন শাস্তির ব্যবস্থা করা হোক যাতে তাঁরা নিরাপদে থাকতে পারেন। ধৃতকে আগামিকাল বর্ধমান আদালতে পেশ করা হবে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Burdwan

পরবর্তী খবর